মেইন ম্যেনু

পাওনা টাকা ফেরৎ চাওয়ায় মায়ের কবর উপড়ে ফেলার চেষ্টা

চট্টগ্রামের রাউজান উপজেলার পুর্ব রাউজান এলাকায় পাওনা টাকা ফেরৎ চাওয়ায় টাকা পাওনাদারের মায়ের কবর খনন করে ফেলে দেওয়ার প্রচেষ্টা করেন হারুন নামের এক ব্যক্তি।

শুক্রবার সকাল এগারটার সময় এই ঘটনা সংগঠিত হয়। রাউজান উপজেলার ৭ নং রাউজান ইউনিয়নের পুর্ব রাউজান এলাকার বক্সী চৌধুরীর বাড়ীর মৃত বদিউল আলমের পুত্র মোঃ হারুন চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি ২ এর ইলেকট্রিশান হিসাবে দায়িত্ব পালন করার সময় এলাকার লোকজন থেকে বিদ্যুৎ সংযোগ ও মিটার বসিয়ে দেওয়ার নাম দিয়ে টাকা নিয়ে প্রতারণা করে।

হারুন এলাকার মানুষকে বিদ্যুৎ সংযোগ ও মিটার না দিয়ে লক্ষ লক্ষ টাকা নিয়ে পালিয়ে যায়। প্রতারক হারুনকে দেখে একই এলাকার মহসিন আজ শুক্রবার সকালে তার কাছ থেকে মিটার দেওয়ার কথা বলে নেওয়া তিনহাজার টাকা ফেরৎ চাইলে হারুন ও মহসিনের মধ্যে হাতাহাতি হয়।

এই ঘটনাকে কেন্দ্র করে হারুন মহসিনের মৃত মা জরিনা বেগমের কবরের বাশেঁর ঘেরা বেড়া ভেঙ্গে ফেলে। কোদাল দিয়ে তিন বৎসর পুর্বে দাফন করা জরিনা বেগমের কবরের মাটি খনন করে মৃতদেহ কবর থেকে তুলে ফেলার সময়ে মহসিন ও এলাকার লোকজনের বাধাঁর মুখে হারুন পালিয়ে যায়।

এ ব্যাপারে মহসিনর ভাই মোঃ হোসেন বাদী হয়ে হারুনের বিরুদ্ধে রাউজান থানায় অভিযোগ করেন। থানার ডিউটি অফিসার এস আই ময়নাল জানান অভিযোগের পর পর রাউজান থানার এস আই মনসুর ঘটনাস্থল পরির্দশন করেন । এই ঘটনাকে কেন্দ্র করে এলাকার মানুষের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।






মন্তব্য চালু নেই