মেইন ম্যেনু

পাকিস্তানিরাও দেখবে ভাইজানের প্রেম!

চলতি বছরে বলিউডের সুপারহিট ছবি ‘বজরঙ্গি ভাইজান’ প্রতিবেশী দেশ পাকিস্তানে আশাতীত ব্যবসা করার পর এবার ভাইজান খ্যাত সুপারস্টার সালমান খান অভিনীত আসন্ন ছবি ‘প্রেম রতন ধন পায়ো’ও ভারতের সাথে একযুগে পাকিস্তানেও মুক্তি পেতে যাচ্ছে।

‘প্রেম রতন ধন পায়ো’-এর মুখপাত্র জানিয়েছেন, সালমান-সোনমের প্রেমের ছবিটি আসছে নভেম্বরের ১২ তারিখে মুক্তি পেতে যাচ্ছে। আশা করি সবাই ‘হ্যাপী দিওয়ালি’-তে পরিবার নিয়ে উদযাপন করবেন। এবং আমরা এটা ভেবে আরো বেশী আনন্দিত যে, ছবিটি আমাদের প্রতিবেশী দেশ পাকিস্তানেও একইদিনে মুক্তি পেতে যাচ্ছে।

ভারতীয় ছবি বর্ডার ক্রস প্রসঙ্গে এর আগে সালমান খান বলেছিলেন, সিনেমা হচ্ছে সবচেয়ে শক্তিশালী মাধ্যম। যাপিত জীবন এবং সমাজের উপরও প্রভাব ফেলতে পারে এই মাধ্যমটি। তাই আমরা চাই, ভারতীয় সিনেমা বর্ডার ক্রস করে পুরো বিশ্বে ছড়িয়ে যাক।

উল্লেখ্য, দীর্ঘ ১৬ বছর পর সুরজ বারজাত্যের ছবিতে ফিরলেন সুপারস্টার অভিনেতা সালমান খান। টিজার, ট্রেলার, আর পোস্টার আর মুহূর্মুহূ গান রিলিজ আর প্রমোশন নিয়ে দারুন ব্যস্ত আছেন তিনি। এরই মধ্যে তামিল ও তেলেগু ভাষায় প্রথমবার সালমানের কোনো ছবির ডাবিং করে পরিবেশনা করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সুরজ বারজাত্য’র নির্মাণে ‘প্রেম রতন ধন পায়ো’ ছবিটি আসছে নভেম্বরের ১২ তারিখে মুক্তি পাওয়ার কথা। ছবিটিতে সালমানকে দ্বিতীয়বারের মত সোনম কাপুরের সাথে অভিনয় করতে দেখা যাবে। এরআগে ‘সাওয়ারিয়া’ নামের একটি ছবিতে বিশেষ চরিত্রে সোনম কাপুরের বিপরীতে দেখা গিয়েছিল সালমান খানকে।






মন্তব্য চালু নেই