মেইন ম্যেনু

পাকিস্তানের মাটিতে উড়ছে ভারতের পতাকা! কিন্তু কেন?

পাকিস্তানের মাটিতে উড়ছে ভারতের পতাকা। ঘটনাটি ঘটেছে লাহোরের ওকারায়। তাও আবার প্রজাতন্ত্র দিবসের সকালে। এই ঘটনা ঘটিয়ে গ্রেফতার তো হতেই হয়েছে সেই ব্যক্তিকে সঙ্গে পৌঁছে গিয়েছেন খবরের শিরোনামে।

এমন কি ঘটেছিল মঙ্গলবার? এক কথায় প্রজাতন্ত্র দিবসে পাকিস্তানে ভারতীয় পতাকা ওড়ানোয় তুলকামাল কাণ্ড! যার জন্য উমর দ্রাজ নামে সেই ব্যক্তি নিজের বাড়ির ছাদে তুললেন ভারতের পতাকা?

গ্রেফতারের পর উমর স্বীকার করে নিয়েছেন, এই কাণ্ড তিনি ঘটিয়েছেন শুধু মাত্র বিরাট কোহলির জন্য। মঙ্গলবারই অস্ট্রেলিয়ায় টি২০ সিরিজে অসাধারণ ব্যাট করে ভারতকে জয় এনে দিয়েছেন বিরাট। তার পরই উচ্ছ্বসিত উমর বিরাটের জন্য উড়িয়ে দেন ভারতের পতাকা। তাও যদি বিরাটের ছবি নিয়ে উচ্ছ্বাস দেখাতেন তিনি।

পুলিশের তরফে বলা হয়, উমর দ্রাজ নামে ওই ব্যাক্তির বাড়ির ছাদ থেকে ভারতের পতাকা পাওয়া গিয়েছে। পুলিশকে উমর বলেন, আমি বিরাট কোহলির খুব বড় ভক্ত।

আমি ভারতীয় ক্রিকেট দলকে সমর্থন করি কোহলির জন্য। আমি আমার বাড়ির ছাদে ভারতের পতাকা রেখেছিলাম শুধু মাত্র ভারতের ক্রিকেটারদের প্রতি ভালবাসা থেকে।

তিনি এও জানান, তার এই সম্পর্কে কোনও ধারণাই ছিল না। এটা যে অপরাধ হতে পারে তিনি বুঝতে পারেননি। তাকে যেন ক্ষমা করে দেওয়া হয়। তিনি ভারতীয় ক্রিকেটের একজন ভক্ত। কোনও গুপ্তচর নন। তার বাড়ির দেওয়ালেও রয়েছে বিরাট কোহলির বিরাট ছবি।






মন্তব্য চালু নেই