মেইন ম্যেনু

পাকিস্তান সুপার লিগে কে কোন দলে

গতকাল শেষে হয়েছে পাকিস্তান সুপার লিগের খেলোয়াড় কেনার প্রথম পর্ব। প্রথম দিনের ড্রাফটে প্রতিটি দল নয়জন করে খেলোয়াড় কিনেছে। আজ আরো সাতজন করে খেলোয়াড় নিজেদের দলে ভেড়াবেন ফ্রাঞ্চাইজির মালিকরা। পরদিন আরো চারজন করে কিনতে পারবেন তারা।

এই লিগে খেলোয়াড়দের পাঁচটি ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে-ডায়মন্ড, প্লাটিনাম, গোল্ড, সিলভার এবং ইমারজেন্সি। গতকাল প্রথম তিন ক্যাটাগরির ডাক হয়। সেই হিসেবে আজ হওয়ার কথা সিলভার এবং ইমারজেন্সি ক্যাটাগরির ডাক। সিলভার থেকে প্রতি দলে ডাক পাবেন পাঁচজন করে। আর ইমারজেন্সি থেকে দুই জন করে। তার মানে আজ দল পেলেও পেতে পারেন ইমরুল কায়েস, মাহমুদুল্লাহ, এনামুল বিজয় ও মুমিনুল হক। বাংলাদেশ থেকে এই চারজনকে সিলভার ক্যাটাগরিতে রাখা হয়েছে।

চলুন দেখে নেয়া যাক এখন পর্যন্ত কে কোন কোন দলে ডাক পেয়েছেন:

করাচি কিংস- শোয়েব মালিক, সাকিব আল হাসান, সোহেল তানভীর, ইমাদ ওয়াসিম, রবি বোপারা এবং লেন্ডল সিমন্স, মোহাম্মদ আমির, বিলওয়াল ভাট্টি এবং জেমন ভিন্স।

ইসলামাবাদ ইউনাইটেড- শেন ওয়াটসন, অ্যান্ড্রু রাসেল, মিসবাহ-উল হক, স্যামুয়েল বদ্রি, মোহাম্মদ ইরফান, ব্রাড হাডিন, সার্জিল খান, মোহাম্মদ সামি, খালিদ লতিফ।

পেশওয়ার জালমি- আফ্রিদি, ওহাব রিয়াজ, ড্যারেন স্যামি, কামরান আকমল, মোহাম্মদ হাফিজ এবং ক্রিস জর্ডান, তামিম ইকবাল, জুনায়েদ খান, জিম অ্যালেনবাই।

কোয়েটা গ্লাডিয়েটরস- কেভিন পিটারসেন, শরফরাজ আহমেদ, আহমেদ শেহজাদ, আনোয়ার আলী, জ্যাসন হোল্ডার এবং লুক রাইট, জুলফিকার বাবর, উমর গুল, এল্টন চিগুম্বুরা।

লাহোর কুয়ালান্ডারস- ক্রিস গেইল, ব্রাভো, উমর আকমল মোহাম্মদ রিজওয়ান, ইয়াসির শাহ, শোয়েব মাকসুদ, মুস্তাফিজুর রহমান, কেভিন কুপার, ক্যামেরুন ডেলপর্ট।






মন্তব্য চালু নেই