মেইন ম্যেনু

পাটকেলঘাটায় বই বিতরণ অনুষ্ঠানে এমপি মোস্তফা লুৎফুল্লাহ ।

এসকে রায়হান, তালা, সাতক্ষীরা প্রতিনিধি: রবিবার ১ জানুয়ারী সারাদেশব্যাপী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রানালয়ের বিনামূল্যে শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ অনুষ্ঠানের অংশ হিসাবে পাটকেলঘাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বই বিতরণ করা হয় । সকাল ১১টায় তালা উপজেলার পাটকেলঘাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন সাতক্ষীরা-১ আসনের মাননীয় সংসদ সদস্য মোস্তফা লুৎফুল্লাহ ।

আরো উপস্হিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জনাব ঘোষ সনৎ কুমার , বিশিষ্ট রাজনীতিবিদ ও সাবেক ইউপি চেয়ারম্যান প্রভাষক প্রনব ঘোষ বাবলু , প্রধান শিক্ষক (ভারঃ) মোঃ অলিউল ইসলাম, সশি সিরাজুল ইসলাম মিন্টু , রেক্সোনা পারভিন , শাহানা মুন প্রমুখ ।

এ সময় ১ম শ্রেণির ৩০ , ২য় শ্রেণির ২৮ , ৪র্থ শ্রেণির ৩৫ এবং ৫ম শ্রেণির ২৯ জনকে বিনামূল্যে বই বিতরণ করা হয় । উপজেলা শিক্ষা অফিস থেকে কোন বই সরবরাহ না করায় ৩য় শ্রেণির কোন বই দেয়া হয়নি বলে জানান বিদ্যালয়টির প্রধান শিক্ষক অলিউল ইসলাম ।

বই বিতরণকালে এ্যাড. মুস্তফা লূৎফুল্লাহ বলেন , শিক্ষা ব্যবস্থার মানোন্নয়নে বর্তমান সরকার বদ্ধ পরিকর । তিনি বলেন, দেশ ও সমাজ উন্নয়নের মুলভিত্তি শিক্ষা, তাই শিক্ষা মানুষকে প্রকৃত মানুষ হতে সাহায্য করে। মানব হৃদয়কে অন্ধকার থেকে মুক্ত করে জ্ঞানের আলোয় উদ্ভাসিত করে। তিনি আরও বলেন, শিক্ষা যেমন দারিদ্রতার অভিশাপ থেকে মুক্ত করে তেমনি জাতিকে উন্নতির শিখরে পৌছে দিতে সহায়তা করে।






মন্তব্য চালু নেই