মেইন ম্যেনু

পাত্রীর কুকুরকে পছন্দ নয় পাত্রের, তৎক্ষণাৎ বিয়ে নাকচ করলেন তরুণী

আমাকে বিয়ে করলে আমার পোষ্যকেও ভালবাসতে হবে, এই ছিল এক তরুণীর দাবি। কিন্তু পাত্রের পছন্দ ছিল না পাত্রীর সারমেয়কে। আর সে কথা বলার সঙ্গে সঙ্গেই ঝামেলার শুরু। শুধু ঝামেলা নয়, শেষপর্যন্ত বিয়েও ভেঙে দিয়েছেন পাত্রী। ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে।

করিশ্মা ওয়ালিয়া, প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ার এখন নতুন নায়িকা। কারণ, তাঁর বিয়ে ঠিক হয়েছিল এক প্রতিষ্ঠিত পাত্রের সঙ্গে। কিন্তু পাত্র যখনই জানায়, তাঁর সারমেয়র প্রতি তেমন প্রেম নেই, তখনই রেগে যান তরুণী। তৎক্ষণাৎ বিয়ে করার সিদ্ধান্ত পরিবর্তন করেন করিশ্মা।

করিশ্মাকে তাঁর হবু বর বলেন, কুকুরের প্রতি তাঁর প্রেম সাময়িক হতে পারে। কিন্তু তাঁকে জীবনের গুরুত্বপূর্ণ বিষয়গুলো বুঝতে হবে। তখন করিশ্মার পাল্টা জবাব, ‘আমি আমার কুকুরকে কারও জন্য ছাড়তে পারব না। তখন তাঁর হবু বর পাল্টা বলেন, তাহলে আপনি কুকুরকেই বিয়ে করে নিন’।

তবে করিশ্মার এই দাবিতে টুইটারাইট ও ফেসবুক ব্যবহারকারীরা বিভিন্ন রকমের প্রতিক্রিয়া দিয়েছে। একজনের দাবি, কেউ যদি তাঁর হবু স্ত্রীর পোষ্য বা তাঁর ভালবাসার কোনও জিনিষ বা কেরিয়ারকে ভালবাসতে না পারেন, তাহলে তাঁকে বিয়ে করার দরকারই নেই।
আর এক টুইটার ব্যবহারকারীর মন্তব্য, ভাল করেছেন এই ছেলে এমন মেয়েকে বিয়ে না করে। কারণ, যে মেয়ে পরিবারের চেয়ে বেশি কুকুরকে প্রাধান্য দেয়, তাঁকে বিয়ে না করাই ভাল।-এবিপি আনন্দ






মন্তব্য চালু নেই