মেইন ম্যেনু

পানামার বিপক্ষে খেলবেন মেসি!

ইনজুরির কারণে কোপা আমেরিকার প্রথম ম্যাচে খেলা হয়নি মেসির। কিন্তু ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন আর্জেন্টিনার এই প্রাণভোমরা। দ্রুত সুস্থ হয়ে ইতোমধ্যে দলের সঙ্গে প্রথমবারের মত অনুশীলনও করেছেন মেসি। হন্ডুরাসের বিপক্ষে কোমড়ে ব্যথা পান তিনি। তবে সব কিছু ঠিক থাকলে পানামার বিপক্ষেই মাঠে দেখা যেতে পারে পাঁচবারের ফিফা বর্ষসেরা এই ফুটবলারকে।

কোপা আমেরিকায় নিজেদের প্রথম ম্যাচে গতবারের চ্যাম্পিয়ন চিলিকে ২-১ গোলে হারিয়ে শুভ সূচনা করে আর্জেন্টিনা। ‘ডি’ গ্রুপের সেই ম্যাচে মেসির পরিবর্তে খেলেছিলেন বেনফিকার গাইতান। শিকাগোতে দলের সঙ্গে প্রথমবার অনুশীলনে নামেন মেসি। মেসির দ্রুত সুস্থ হওয়ার খবর নিশ্চিত করে ডিফেন্ডার ওটামেন্ডি বলেন, ‘আশা করতেছি শুক্রবার আমরা তাকে পাবো। মেসি এমন একজন ফুটবলার যে সবসময় মাঠে থাকতে চায় এবং খেলতে চায়।’

আর্জেন্টিনার থেকে শক্তিতে যোজন যোজন পিছিয়ে থাকলেও কোন দলকেই খাটো করে দেখছে না আর্জেন্টিনা। ওটামেন্ডি বলেন, ‘আমরা সকল প্রতিপক্ষকেই সম্মান করি। আমরা কঠোর পরিশ্রম করছি। আশা করি জয় পাবো।’ শনিবার বাংলাদেশ সময় সকাল ৭.৩০ মিনিটে শিকাগো স্টেডিয়ামে মাঠে নামবে আর্জেন্টিনা এবং পানামা।






মন্তব্য চালু নেই