মেইন ম্যেনু

পাবনার ঈশ্বরদী জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

রবিউল ইসলাম শাহীন, জেলা প্রতিনিধি, পাবনা: পাবনার ঈশ্বরদী উপজেলার সম্মেলন কক্ষে স্থানীয় জনপ্রতিনিধি, বিভিন্ন সংস্থার প্রধান, রাজনৈতিক ব্যক্তি বর্গ, মুক্তিযোদ্ধা, শিক্ষক প্রতিনিধি ও সাংবাদিকদের সাথে গতকাল সোমবার দুপুরে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা জেলার নব নিযুক্ত জেলা প্রশাসক রেখা রানী বালো।

ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা শাকিল মাহমুদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান মকলেছুর রহমান মিন্টু, ঈশ্বরদী পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহজেবিন শিরিন পিয়া, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনিসুন্নবী বিশ্বাস ও মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রাজ্জাক। এতে আরও বক্তব্য রাখেন সাংবাদিক আলাউদ্দিন আহমেদ, স্বপন কুমার কুন্ডু, প্রাথমিক শিক্ষা অফিসার কানিজ ফাতেমা, মহিলা বিষয়ক কর্মকর্তা শাহিনা সুলতানা, ওসি তদন্ত রমজান আলী, মাধ্যমিক শিক্ষা অফিসার সেলিম আকতার ও উপজেলা প্রকৌশলী রুমেল হায়দার।

বক্তারা বলেন, আলহাজ্ব মোড় থেকে রেলগেট পর্যন্ত শহরের রাস্তার বেহাল দশা বিরাজ করছে। দিনের বেলা বাজার এলাকায় ট্রাক প্রবেশ করে যানযটের সৃষ্টি করে। সকাল আটটার আগে এবং রাত আটটার পরে শহরে ট্রাক বা মালবাহী গাড়ি প্রবেশের কথা তুলে ধরেন। রেলগেটে প্রতিদিন ২৪ ঘন্টায় ৩২ বার গেট বন্ধ হয়ে জনসাধারনে চলাচলে বিঘœ ঘটে, এম্বুলেন্স থেকে শুরু করে জরুরী প্রয়োজনীয় গাড়ীও আটকা পড়ে থাকে। তাই রেলগেটে একটি ফ্লাইওভার নির্মানের জন্য জেলা প্রশাসকের মাধ্যমে সরকারের কাছে আবেদন করেন।
প্রধান অতিথি রেখা রানী বালো বলেন, ব্রিটিশ আমল থেকে ঈশ্বরদী একটি ব্যবসা সফল এলাকা হিসেবে পরিচিত। নারী হিসেবে নয়, একজন মানুষ হিসেবে এই জেলায় আমি যোগদান করেছি। ঈশ্বরদী উপজেলা আগামীতে আরও একধাপ সামনে এগিয়ে যাবে। দায়িত্ব নিয়ে সচেতনতার সাথে কাজ করলে দেশ এগিয়ে যাবে, রর্দরম ব্যাপক উন্নয়ন হবে। সরকারি কর্মকর্তাদের আন্তরিকতার সাথে কাজ করতে হবে। এই পৃথিবী থেকে কেউ কিছু নিয়ে যাবেনা, কারণ মানুষ মরনশীল। মানুষ তার কর্মের দ্বারা বেঁচে থাকে। মাদকের চাহিদা জিরো পয়েন্টে নামিয়ে আনতে পারলে ক্রমান্বয়ে মাদক সেবীর সংখ্যা কমে যাবে। আমরা বীরের জাতি অন্যায়কে না বলে প্রতিকূলতাকে মোকাবেলা করে সামনে এগিয়ে যাবো। আমি কথায় নয় কাজে বিশ্বাসী তাই আপনাদের সহযোগিতা নিয়ে এই জেলায় কাজ করকে চাই।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই