মেইন ম্যেনু

পাবনার চাটমোহরের পার্শ্বডাঙ্গায় টিপুর নির্বাচনী মিছিল ও সমাবেশ

রবিউল ইসলাম শাহীন, জেলা প্রতিনিধি, পাবনা: পাবনার চাটমোহর উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের তৃণমূল ভোটে নির্বাচিত চেয়ারম্যান প্রার্থী মোঃ কামরুজ্জামান টিপু বলেছেন, সাবেক চেয়ারম্যান আলহাজ¦ আজাহার আলী প্রার্থী বাছাই ভোটে পরাজিত হওয়ার পর থেকেই আমার বিরুদ্ধে অপপ্রচার শুরু করেছেন। আওয়ামী লীগ নেতাদের বিরুদ্ধে নানা কুরুচিপূর্ণ বক্তব্য দিয়ে পাগলের প্রলাপ বকছেন। তিনি বিগত পৌর নির্বাচনে প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার প্রার্থী তথা নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে প্রত্যক্ষভাবে নির্বাচন করেছেন। সভা-সমাবেশ করেছেন আওয়ামী লীগের বিপক্ষে। তিনি উপজেলা সভাপতি ও সম্পাদককে মানেন না বলে বক্তব্য দিয়েছেন।

টিপু বলেন, আমার এবং আওয়ামী লীগের নেতা-কর্মীদের বিরুদ্ধে আজাহার আলী অপপ্রচারে নেমেছেন। তিনি দলীয় নেতা-কর্মীদের এ ব্যাপারে সতর্ক থাকার আহবান জানান। শুক্রবার রাতে মহেলা বাজারে অনুষ্ঠিত এক সমাবেশে তিনি এ কথা বলেন।

সমাবেশে আওয়ামী লীগ নেতা মোঃ শমসের আলী বলেন, আজাহার আলী বিক্ষোভ-সমাবেশ ও সাংবাদিক সম্মেলনে যে বক্তব্য রেখেছেন, তা কোন সুস্থ মানুষ বলতে পারেন না। আমার মনে হয় তিনি পাগল। তিনি ২০১৩ সালে এই ইউনিয়নের সভাপতি হয়েছেন। তিনি বিগত ৩ বছরে পূর্ণাঙ্গ কমিটি না করে এমপির সাথে যোগ সাজসে লুটপাট করেছেন। এই ইউনিয়নের কোন নেতা-কর্মীকে মূল্যায়ন করেননি।

সমাবেশে আরো উপস্থিত ছিলেন, আঃ আলীম সরকার, মুক্তিযোদ্ধা রেজাউল করিম গফুর, মুক্তিযোদ্ধা আফজাল হোসেন, ২নং ওয়ার্ড সভাপতি আঃ ছাত্তার মাষ্টার, ১নং ওয়ার্ড সভাপতি দৌলত আলী, ৪নং ওয়ার্ড সম্পাদক ইয়াছিন আলী, ৩নং ওয়ার্ড সভাপতি মনসের আলী, ৬নং ওয়ার্ড সভাপতি আকবর আলী প্রমূখ।






মন্তব্য চালু নেই