মেইন ম্যেনু

পাবনার বেড়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

রবিউল ইসলাম শাহীন, জেলা প্রতিনিধি, পাবনা: পাবনার বেড়ায় আ.লীগ মনোনীত প্রার্থী ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে গহের মণ্ডল (৩২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ৫ জন।

উপজেলার ঢালারচর ইউনিয়ন পরিষদ নির্বাচন আওয়ামী লীগের দলীয় প্রার্থী কোরবান গ্রুপ ও দলের বিদ্রোহী প্রার্থী নাসির গ্রুপের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ বাধে।

নিহত গহের মণ্ডল বেড়া উপজেলার ঢালারচর ইউনিয়নের খয়েরবাগান গ্রামের পাশান মণ্ডলের ছেলে ও নাসির গ্রুপের সমর্থক।
শনিবার দিনগত রাত সোয়া ১১টার দিকে ঢালারচর ইউনিয়নের মিরপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, বেড়া উপজেলার ঢালারচর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বেশ কিছুদিন ধরে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কোরবান আলী সরদার গ্রুপ ও দলের বিদ্রোহী প্রার্থী নাসির উদ্দিন ব্যাপারী গ্রুপের মধ্যে বিরোধ ও উত্তেজনা চলছিল। এর আগে দুই গ্রুপের মধ্যে একাধিকবার হামলা, ভাঙচুর ও সংঘর্ষের ঘটনাও ঘটেছে। এরই জের ধরে শনিবার দিনগত রাতে মিরপুর গ্রামে দুই পক্ষের সমর্থকরা ভোট চাইতে গেলে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

এ সময় কয়েক রাউন্ড গোলাগুলির ঘটনাও ঘটে। এতে গুলিবিদ্ধ হয়ে নাসির উদ্দিন ব্যাপারী গ্রুপের সমর্থক গহের মণ্ডল ঘটনাস্থলেই মারা যান। আহত হন অন্তত ৫ জন। তাদের বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) সিদ্দিকুর রহমান জানান, নিহত ব্যক্তির নাম গহের মণ্ডল। সংঘর্ষে কয়েকজন গুলিবিদ্ধ সহ আহত হয়েছেন।

এদিকে, ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।






মন্তব্য চালু নেই