মেইন ম্যেনু

পাবনার সাঁথিয়ায় সন্ত্রাসীদের সঙ্গে বন্দুকযুদ্ধে ২ পুলিশ আহত

পাবনার সাঁথিয়া উপজেলার রতনপুর গ্রামে সন্ত্রাসীদের সঙ্গে পুলিশের বন্দুকযুদ্ধ হয়েছে। এ সময় দুই পুলিশ সদস্য আহত হয়। শনিবার (১১ জুলাই) রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।

পরে ঘটনাস্থল থেকে সন্ত্রাসী আলম বাহিনীর প্রধান আলমকে (৪২) গুলিবিদ্ধ অবস্থায় ও তার সহযোগী সাইদুলকে (৪০) আটক করে পুলিশ।
আহতরা হলেন, আতাইকুলা থানার পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) শাহাজুল ও কনস্টেবল জালাল। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
আটক সন্ত্রাসী আলম সাঁথিয়া উপজেলার ভুলবাড়িয়া ইউনিয়নের স্বরগ্রামের আব্দুল হান্নানের ছেলে ও সহযোগী সাইদুল ভনানীপুর গ্রামের নুর হোসেনের ছেলে।
আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর-এ- আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, রাতে ভুলবাড়িয়া ইউনিয়নের রতনপুর প্রাথমিক বিদ্যালয়ের পাশে একদল সন্ত্রাসী সশস্ত্র অবস্থায় মিটিং করছে এমন সংবাদের ভিত্তিতে আতাইকুলা থানা পুলিশ অভিযান চালান। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা গুলি ছুঁড়লে দুইপক্ষের মধ্যে বন্দুকযুদ্ধ শুরু হয়।

প্রায় আধাঘণ্টা বন্দুকযুদ্ধের পর পিছু হটে সন্ত্রাসীরা। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় আলম ও তার সহযোগী সাইদুলকে আটক করা হয়।
রোববার সকালে লমকে চিকিৎসার জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ পাহাড়ায় ভর্তি করা হয়। তার অপর সহযোগীদের ধরতে পুলিশি অভিযান চলছে বলে জানান ওসি।






মন্তব্য চালু নেই