মেইন ম্যেনু

পাবনার ৭ পৌরসভায় আ’লীগ ৫, স্বতন্ত্র ২ প্রার্থী বিজয়ী

পাবনার সাত পৌরসভায় মেয়র পদে বেসরকারি ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে আওয়ামী লীগ মনোনীত পাঁচ প্রার্থী ও দুই স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন।

পাবনা পৌরসভায় স্বতন্ত্র প্রার্থী কামরুল হাসান মিন্টু ৩০৫৪৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের রকিব হাসান টিপু পেয়েছেন ২৪৬৫৪ ভোট।

ঈশ্বরদী পৌরসভায় মেয়র পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত আবুল কালাম আজাদ মিন্টু(নৌকা)। তিনি পেয়েছেন ২৬ হাজার ৯৭২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত প্রার্থী মোখলেছুর রহমান বাবলু (ধানের শীষ)। তিনি পেয়েছেন ৯ হাজার ৩১৭ ভোট।

চাটমোহর পৌরসভায় মেয়র পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থী মির্জা রেজাউল করিম দুলাল(জগ)। তিনি পেয়েছেন ৩ হাজার ৫৩৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আব্দুল মান্নান(মোবাইল ফোন) পেয়েছেন ২ হাজার ৯০৩ ভোট।

ভাঙ্গুড়া পৌরসভায় মেয়র পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী গোলাম হাসনায়েন রাসেল(নৌকা)। তিনি পেয়েছেন ৪ হাজার ৮৬৬ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আজাদ খান(মোবাইল ফোন) পেয়েছেন ৩ হাজার ৫১১ ভোট।

ফরিদপুর পৌরসভায় মেয়র পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন খন্দকার কামরুজ্জামান মাজেদ
(নৌকা)। তিনি পেয়েছেন ৩ হাজার ৯৯৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির এনামুল হক(ধানের শীষ) পেয়েছেন ৩ হাজার ৪৮৫ ভোট।

সুজানগর পৌরসভায় মেয়র পদে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল ওহাব(নৌকা)। তিনি পেয়েছেন ৬ হাজার ৭৪ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী তোফাজ্জল হোসেন তোফা পেয়েছেন ৫ হাজার ৯৬ ভোট।

সাঁথিয়া পৌরসভায় মেয়র পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত মিরাজুল ইসলাম মিরাজু (নৌকা)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত প্রার্থী সিরাজুল ইসলাম সিরাজ (ধানের শীষ)।






মন্তব্য চালু নেই