মেইন ম্যেনু

পাবনায় আওয়ামী লীগ নেতাসহ ২ জন জেলহাজতে

পাবনা সদর উপজেলার আতাইকুলা থানা আওয়ামী লীগের সভাপতি এবং আতাইকুলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কোরবান আলীসহ ২ জনকে জেলহাজতে পাঠিয়েছেন আদালত।

রোববার দুপুরে একটি মামলায় হাজিরা দিতে গেলে পাবনা কগনাইজিং আদালত-৪ এর বিচারক কুমার শিপন মদক তাদের জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।
মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, গত শনিবার সকালে পাবনার আতাইকুলা হাটের আধিপত্য বিস্তার নিয়ে থানা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কোরবান আলী ও তার লোকজন একই দলের প্রতিপক্ষ গ্রুপ আলহাজ আবদুল কুদ্দুস ওরফে বাতেন মাষ্টারের সমর্থকদের উপর চড়াও হয় এবং ফাঁকা গুলি বর্ষণ করে। এতে বাতেন মাষ্টারের ছেলে মানিক ও হীরন নামের দুজন আহত হন।

আতাইকুলা থানার ওসি নুর-এ- আলম জানান, এ ঘটনায় আলহাজ আবদুল কুদ্দুস ওরফে বাতেন মাস্টার বাদী হয়ে আওয়ামী লীগ নেতা কোরবান চেয়ারম্যানসহ ২৪ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ রাতেই অভিযান চালিয়ে মামলার এজাহার নামীয় আসামি আমানত হোসেন ও বিপু নামের দুই আওয়ামী লীগ সমর্থককে আটক করে। অপরদিকে এই মামলা জামিন নেয়ার জন্য রোববার দুপুরে কোরবান আলী চেয়াম্যান ও জাহাঙ্গীর আলম আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন। আদালতের বিজ্ঞ বিচারক তাদের দু’জনেরই জামিন না মঞ্জুর করে কারাগারের প্রেরণের নির্দেশ দেন।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই