মেইন ম্যেনু

পাবনায় আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

ছাগল চুরির ঘটনায় শালিসের জের ধরে পাবনা সদর উপজেলার গয়েশপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিপন হোসেনকে (৩০) কুপিয়ে হত্যা করা হয়েছে।

রোববার বিকেল ৫টার দিকে এ ঘটনা ঘটে। নিহত রিপন গয়েশপুর ইউনিয়নের হরিনারায়ণপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শবেবরাতের আগের রাতে মানিকনগর গ্রামের জনৈক ইজিবর প্রামানিকের একটি ছাগল চুরি হয়। ওই ছাগল চুরি করার পর জবাই করে খেয়ে ফেলেন আজিজ মৃধার ছেলে শফিকুল ইসলামসহ কয়েকজন।

এ নিয়ে রোববার দুপুরে এলাকায় শালিস বৈঠক বসলে চুরির ঘটনার সত্যতা প্রমাণ হয়। এতে রিপনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা শফিকুলকে ১৫ হাজার টাকা জরিমানা ও ১০টি লাঠির বাড়ি শাস্তি নির্ধারণ করেন।

এতে ক্ষিপ্ত হয়ে বিকেল ৫টার দিকে রিপনকে একা পেয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যান শফিকুল। স্থানীয়রা আহত রিপনকে দ্রুত পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রিপনকে মৃত ঘোষণা করেন।

ওসি হাসান আরও জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে ঘাতক শফিকুল ও তার বাবা আজিজ মৃধাকে আটক করে। লাশ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

এদিকে গয়েশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কালু ম-ল জানান, নিহত রিপন ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।






মন্তব্য চালু নেই