মেইন ম্যেনু

পাবনায় স্কুল ছাত্রকে গলা কেটে হত্যা

পাবনা সদর উপজেলার চর সাধুপাড়া স্লুইসগেট এলাকায় এক স্কুল ছাত্রকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার সকাল আটটার দিকে তার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ছাত্রের নাম মিজান (১২)। সে চর সাধুপাড়া গ্রামের হারুন প্রামানিকের ছেলে এবং চর সাধুপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র ছিল।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার সন্ধ্যা সাতটার পর থেকে শিশু মিজানের কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। রাতে অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো হদিস মেলেনি। শনিবার সকালে চর সাধুপাড়া স্লুইসগেট এলাকায় এক শিশুর মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে শিশুটির গলাকাটা মরদেহ উদ্ধার করে। পরে স্বজনরা এসে লাশটি শিশু মিজানের বলে সনাক্ত করেন।
ওসি আব্দুল্লাহ আল হাসান আরও জানান, কারা, কি কারণে স্কুল ছাত্র মিজানকে হত্যা করেছে তারা এখনও জানা যায়নি। আমরা পরিবারের সাথে কথা বলে ক্লু উদঘাটনের চেষ্টা করছি। তবে পারিবারিক কোনো বিরোধের জের ধরে এই হত্যাকান্ড ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।
লাশ ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।






মন্তব্য চালু নেই