মেইন ম্যেনু

পারফিউম ব্যবহার করা উচিৎ শরীরের যে জায়গাগুলতে

ঘামের দুর্গন্ধ আটকাতে আমরা কত কী না করি। হরেক রকমের ডিও, ব্র্যান্ডেড পারফিউম। ড্রেসিংটেবিলে থরে থরে সাজানো সব। কিন্তু জানেন কী?

শরীরের কোন পাঁচ জায়গায় সেন্ট বা ডিও না লাগালে আপনার পুরো সাজটাই মাটি!

১. জয়েন্ট পয়েন্টে। বাইরে বেরনোর আগে কবজিতে আপনি যেমন সুগন্ধি লাগান, ঠিক তেমনিভাবেই সুগন্ধি লাগিয়ে নিন কনুইয়ের ভিতরের দিকে, হাঁটুর ভিতরের দিকেও।

২. কানের পিছনে পারফিউম লাগাতে একদম ভুলবেন না! নইলে মাটি হতে পারে ডেটিংয়ে আপনার ঘনিষ্ঠ মুহূর্তটা। তাই গলায়, ঘাড়ের সঙ্গে মনে করে এবার কানের পিছনেও সুগন্ধি লাগিয়ে ফেলুন।

৩. কিছুটা পারফিউম স্প্রে করুন আপনার নেকলাইন বরাবর একটু নীচে। ফলে আপনি যখন হাঁটবেন, আপনার পোশাকের মধ্যে দিয়ে সেই গন্ধ ছড়িয়ে পড়বে হাওয়ায়। আর আপনি হয়ে উঠবেন পারিপার্শ্বিকের কাছে আরও আকর্ষণীয়।

৪. অনেকেই হয়তো জানেন না, চুলে পারফিউম স্প্রে করার জাদুটা। তাঁদের জন্য জানাই, চুল কিন্তু আপনার সুগন্ধকে অনেকক্ষণ ধরে রাখতে পারে। তাই হয় সরাসরি চুলেই স্প্রে করুন সেন্ট, নয়তো চিরুনিতে ডিও কিংবা সেন্ট স্প্রে করে তা দিয়ে আঁচড়ে ফেলুন আপনার মাথা। ব্যাস, কার্যসিদ্ধি!

৫. সরাসরি গায়ে সেন্ট বা বডি স্প্রে না দিয়ে পরে থাকা জামাকাপড়ে দিন। অনেকক্ষণ গন্ধ থাকবে। তবে, হাল্কা রঙের পোশাকে পারফিউম স্প্রে করার আগে সাবধান! দাগ বসে যেতে পারে কিন্তু।






মন্তব্য চালু নেই