মেইন ম্যেনু

পারসোনাল থেকে প্রফেশনাল সম্পর্কে যেসব বলিউড তারকারা

ভেঙেছে প্রেম, কিন্তু সম্পর্ক নয়- বলিউড সেলিব্রিটিরা এখন এই সমীকরণেই বিশ্বাস রেখেছেন। কয়েক প্রজন্ম আগে এরকম সহজ সম্পর্ক অবশ্য স্বীকৃতি পায়নি। গুরু-গীতার মধ্যে ওয়াহিদা রেহমান কাঁটা হয়েই জেগে ছিলেন। রেখা-অমিতাভ-জয়া ত্রিকোণ ধাঁধা আজও সমাধানের পথ না পেয়ে কুশল বিনিময়ের মধ্যেই আটকে গেছে।

কিন্তু এসব জটিলতাকে স্টেপ আউট করে সীমানার বাইরে ফেলে দিয়েছেন রণবীর কাপুর-দীপিকা পাড়ুকোনরা। বর্তমান প্রজন্মের এই কর্মকাণ্ড হয়তো উৎসাহী করেছে তাদের আগের জেনারেশনকেও। ফলে শিল্পা শেঠি-অক্ষয় কুমারকে এখন একত্রে দেখা যায়। সম্প্রতি শহীদ কাপুরের বিয়ে ঠিক হওয়ার খবর শুনে কারিনা কাপুর খানও সহজভাবেই প্রতিক্রিয়া জানিয়েছেন। জেনে নিন বলিউডে কোন কোন তারকাদের পারসোনাল সম্পর্ক ভেঙে গেলেও তারা প্রফেশনাল সম্পর্ক বজায় রেখে চলেছেন।

রণবীর কাপুর-দীপিকা পাড়ুকোন: সবার আগে এদের নামই আসা উচিত। প্রেমেও ঝড় তুলেছেন, ব্রেকআপ এখনও চর্চার বিষয়। কিন্তু তাতে কাজের সম্পর্ক চিড় ধরেনি। বরং ব্রেকআপের পরেও তারা ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি সিনেমায় একত্রে কাজ করেছেন। খুব শিগগিরি মুক্তি পেতে যাচ্ছে এই জুটির নতুন সিনেমা তামাশা। সেখানে তাদের কেমিস্ট্রি দেখে কে বলবে ব্রেকআপ হয়ে গেছে দু’জনের? ব্যক্তিগত ও প্রফেশনাল সম্পর্ককে আলাদা করে রাখতে এই দুজনের জুড়ি নেই।

শহিদ কাপুর-কারিনা কাপুর: এদের প্রেম নিয়েও বলিউডে অনেক আলোচনা হয়েছে, তবে সম্পর্ক টেকেনি। কিন্তু তাতে অন্যান্য সম্পর্কের সমীকরণ খারাপ হয়নি। কিছুদিন আগেই উড়তা পাঞ্জাব সিনেমার নায়িকার জন্য শহীদ নিজেই কারিনার হয়ে জবাব দিয়েছিলেন। সম্প্রতি শহীদের বিয়ের পরিকল্পনা শুনে সংবাদমাধ্যমের কাছে কারিনা খুশি প্রকাশ করেছেন।

রণবীর সিং-অানুশকা শর্মা: ব্যান্ড বাজা বারাত সিনেমায় একসঙ্গে অভিনয় করেন রণবীর সিং ও আনুশকা শর্মা। সিনেমাটি বেশ জনপ্রিয়তা পায়। এই সিনেমার শুটিংকালীন সময়েই রণবীর-অানুশকার প্রেমের গাড়ির চলা শুরু। কিন্তু পরবর্তীতে তাদের প্রেমের গাড়ি থেমে যায়। রণবীর দীপিকার প্রেমে পড়েন। আর অানুশকা বিরাট কোহলির। তবে পারসোনাল সম্পর্ক ভাঙলেও প্রফেশনাল সম্পর্ক টিকিয়ে রেখেছেন রণবীর ও আনুশকা। এই জুটিকে সম্প্রতি দেখা গেছে দিল ধারকানে দো সিনেমায়।

সালমান খান-ক্যাটরিনা কাইফ: সালমান খানের সঙ্গে ক্যাটরিনা কাইফের জুটির ফ্যান অনেকেই। কিন্তু ফ্যানেদের আশা বিফলে গেল। টিকল না সালমানের এই সম্পর্কটিও। তবে এর আঁচ তাদের ক্যারিয়ারে লাগতে দেননি সালমান বা ক্যাটরিনা কেউই। একসঙ্গে করেছেন এক থা টাইগার। বডিগার্ড-এ সালমানের সঙ্গে একটি ডান্সও করেছেন ক্যাট। শোনা যাচ্ছে অতুল অগ্নিহোত্রীর পরের সিনেমাতে নাকি একসঙ্গে দেখা মিলবে সালমান-ক্যাটরিনার।

শহিদ কাপুর-প্রিয়াঙ্কা চোপড়া: কারিনার সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর প্রিয়াঙ্কার সঙ্গে জড়িয়েছিল শহিদ কাপুরের নাম। শহিদ-প্রিয়াঙ্কার কাছাকাছি আসা কামিনে সিনেমার শুটিংকালীন সময়ে। কিন্তু সেই সম্পর্ক টেকেনি। তবে তারপরও তেরি মেরি কাহানি সিনেমায় একসঙ্গে অভিনয় করেন শহিদ কাপুর ও প্রিয়াঙ্কা চোপড়া।

অক্ষয় কুমার-শিল্পা শেঠী: একসময় বলিউডে তুমুল চর্চা ছিল তাদের প্রেমের সম্পর্ক নিয়ে। তবে বিয়ের পিঁড়ি পর্যন্ত পৌঁছায়নি তাদের সম্পর্ক। অক্ষয় বিয়ে করেন টুইঙ্কেল খান্নাকে আর শিল্পা বিয়ে করেন রাজ কুন্দ্রাকে। সম্পর্ক ভাঙার পর অক্ষয়-শিল্পা একসঙ্গে কোনো সিনেমা করেননি ঠিকই, কিন্তু ব্যবসার ক্ষেত্রে তার এখন পার্টনার। টেলিশপিং চ্যানেলের ব্যবসা একসঙ্গে করছেন তারা।

প্রেম থাকুক বা না থাকুক, সম্পর্ক যে সুস্থ ও স্বাভাবিক রাখা যায়, সেটাই দেখিয়ে চলেছে বলিউডের সেলিব্রিটিরা।






মন্তব্য চালু নেই