মেইন ম্যেনু

পার্বতীপুরে ট্রাক খাদে, নিহত ৪

দিনাজপুরের পার্বতীপুর বড়পুকুরিয়া খয়লাখনির সামনে কাঠবোঝাই ট্রাক উল্টে খাদে পড়ে চারজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন পাঁচজন।

বুধবার ভোর সাড়ে ৪টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

পার্বতীপুর থানার ওসি মাহমুদুল হাসান জানান, গাইবান্ধার পলাশবাড়ী থেকে কাঠ নিয়ে দিনাজপুর শহরের দিকে যাওয়ার পথে ট্রাকটি বড়পুকুরিয়া কয়লাখনির সামনে উল্টে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চারজন নিহত হন। দুর্ঘটনাকবলিত ট্রাকটি উদ্ধারের চেষ্টা চলছে।

পার্বতীপুরের বড়পুকুরিয়া কয়লাখনি পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) ফেরদৌস আহমেদ জানান, নিহত ব্যক্তিরা হলেন ইসমাইল হোসেন (৩৫), রেজাউল করিম (৪৬), জফিরুল ইসলাম (৩৬) ও দিলীপ কুমার রায় (৪৫) । তারা নবাবগঞ্জ উপজেলার শকুনখোলার হরিলাপুর গ্রামের বাসিন্দা। আহত দুজনকে পার্বতীপুর স্বাস্থ্য কমপ্লেক্স ও তিনজনকে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন দুজন হলেন মজিবর রহমান(৫২) ও আসাদ আলী(৪৮)। অন্যরা হলেন আতিয়ার রহমান(৫৩), বাবুল মিয়া(৫৫) ও তাহাজুল ইসলাম(৪০)।

আহত মজিবর রহমান ও আসাদ আলী জানান, পার্বতীপুর উপজেলার পলাশবাড়ী ইউনিয়ন পরিষদ থেকে ২৫-৩০টি ইউকেলিপটাসের গাছ কেটে ট্রাকে লোড করে তারা শহরের দিকে আসছিলেন। পার্বতীপুর-ফুলবাড়ী মহাসড়কের বড়পুকুরিয়া কয়লা খনির সামনে ঘন কুয়াশার কারণে ট্রাকটি (ঢাকা মেট্রো-ট-১৬-৯৯১০) উল্টে খাদে পড়ে যায়। এ সময় ট্রাকে থাকা নয় শ্রমিকের মধ্যে ঘটনাস্থলেই চারজন নিহত হন এবং পাঁচ শ্রমিক আহত হন। পার্বতীপুর মডেল থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে।

পার্বতীপুর থানার ওসি মাহমুদুল হাসান জানান, দুর্ঘটনায় পৃথক ৪টি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। লাশগুলো ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।






মন্তব্য চালু নেই