মেইন ম্যেনু

পাল্টা চ্যালেঞ্জ: ‘২০ মিনিট নয়, ২ মিনিটেই ছাত্রদলের কোন অস্তিত্ব খুঁজে পাওয়া যাবেনা’

বেরোবি প্রতিনিধি : ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও রংপুর জেলার সভাপতি জহির আলম নয়নের ‘২০ মিনিটের বেশি সময় ছাত্রলীগ টিকতে পারবেনা’ এমন হুঁশিয়ারির পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগে সাধারণ সম্পাদক মোস্তফা মাহমুদ হাসান পাল্টা চ্যালেঞ্জে ছুঁড়ে দিয়ে এক প্রতিক্রিয়ায় বলেন, ‘২০ মিনিট নয়, ২ মিনিটেই ছাত্রদলের কোন অস্তিত্ব খুঁজে পাওয়া যাবেনা। অস্তিত্বহীন ছাত্রদলকে প্রতিহত করতে ছাত্রলীগের ২ মিনিটের সময়ের ব্যাপার মাত্র।’

মোস্তফা মাহমুদ হাসান বলেন, র‌্যাব-পুলিশ ও কোন ধরনের প্রশাসনের সহযোগিতা ছাত্রলীগের প্রয়োজন নেই। ছাত্রলীগ একা মাঠে থেকে লড়তে জানে। অস্তিত্বহীন ছাত্রদলের সাহস থাকলে মাঠে আসুক। প্রশাসন ছাড়াই মাত্র ২ মিনিটেই ছাত্রদলকে প্রতিহত করা হবে।’

সোমবার বিকেলে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের ছাত্রলীগের নবগঠিত কমিটির আনন্দ মিছিল শেষে রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোস্তফা মাহমুদ হাসান এমন প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

এর আগে গত শনিবার রাতে বিশ্ববিদ্যালয়ের আবাসিক দুই হল থেকে ছাত্রলীগ কর্তৃক বিতাড়িত হয় ছাত্রদল ও ছাত্রশিবিরের নেতাকর্র্মীরা। ঘটনায় মারধরের কারণে কয়েকজন ছাত্রদল কর্মী গুরুত্বর আহত হয়। ্এবং এক শিক্ষার্থীকে শিবির সন্দেহে পুলিশে সোপর্দ করা হয়।

বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ ও ছাত্রদলের মধ্যে এমন ঘটনায় ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও রংপুর জেলার সভাপতি জহির আলম নয়ন তীব্র নিন্দা ও ক্ষোভ এবং চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে পুলিশ প্রশাসন ছাড়া ২০ মিনিটের বেশি ছাত্রলীগকে টিকতে দেয়া হবে না সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমন মন্তব্য করলে কয়েকটি অনলাইন গনমাধ্যমে এই খবর প্রকাশিত হয়। ঠিক আজ বিকালে ছাত্রদলের এমন চ্যালেঞ্জে পাল্টা চ্যালেঞ্জ দিল রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

উল্লেখ্য, গত ২২ জুলাই ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগে ইমরান কবিরকে সভাপতি ও ওয়াসিম আকরামকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্যের একটি কমিটি ঘোষণা করে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

আরো পড়ুন: ‘২০ মিনিটের বেশি ছাত্রলীগকে টিকতে দিব না’






মন্তব্য চালু নেই