মেইন ম্যেনু

পাহাড় পেরিয়ে প্রেমিকার জন্য চিনে পৌঁছলেন কে এই জওয়ান?

পাহাড় পেরিয়ে প্রেমিক চলেছেন অন্য দেশে। প্রেমিকার সন্ধানে? সে গল্প বলবে ছবি। তার আগে দেশজোড়া ফ্যান-দের উত্তেজনা বাড়িয়ে দিল ফার্স্ট লুক।

সলমন খানের পরবর্তী ছবি ‘টিউবলাইট’-এর প্রথম ঝলক সোস্যাল মিডিয়ায় প্রকাশ করলেন পরিচালক কবীর খান। অনেকদিন থেকেই সলমন-ভক্তদের মনে এই ছবি নিয়ে উদ্দীপনা ক্রমশ বৃদ্ধি পাচ্ছিল। স্বভাবতই এই ছবির প্রথম লুক প্রকাশ পাওয়া মাত্রই ভক্তরা খুবই উত্তেজিত।

ছবির প্রেক্ষাপট ১৯৬২-এর ভারত-চিন যুদ্ধ। ‘টিউবলাইট’-এ মুখ্য চরিত্রে অভিনয় করছেন সলমন খান। ছবিতে তাঁর ভূমিকা একজন ভারতীয়ের, যে এক চৈনিক মেয়ের প্রেমে পড়ে। ছবির গল্পটির প্রেক্ষাপট অবশ্য রাজনৈতিক।

এই ছবির ফার্স্ট লুক-এ সলমনের একটি ‘ব্যাক শট’ নেওয়া হয়েছে, যেখানে তাঁকে একজন সৈন্যের ভুমিকায় দেখা গিয়েছে। তাঁর হাতে বন্দুক, কাঁধে রুকস্যাক। ছবির বেশ খানিকটা অংশের শ্যুটিং চলছে লেহ্ ও লাদাখে।

ছবিতে সংগীত পরিচালনা করেছেন প্রীতম, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন কবীর নিজেই। সলমন ছাড়াও এ ছবিতে দেখা যাবে সোহেল খান, হাসিম খান ও চিনের অভিনেত্রী ঝু ঝু। আগামী বছরের ইদে ছবিটি মুক্তি পাবে বলে জানা গিয়েছে।

ব্লকবাস্টার হিট ছবি ‘এক থা টাইগার’ ও ‘বাজরঙ্গি ভাইজান’-এর পরে কবীর-সলমন জুটির তৃতীয় ছবি ‘টিউবলাইট’। এখন দেখার, এই ছবিতে এই জুটি ব্লকবাস্টার হ্যাটট্রিক করতে পারেন কি না।






মন্তব্য চালু নেই