মেইন ম্যেনু

পিএসএলে আফ্রিদি-বিলাওয়ালের সংঘর্ষ, দেখুন ভিডিও

দুবাইয়ে চলমান পাকিস্তান সুপার লিগের (পিএসএল) শুরু থেকেই চলছে বিতর্ক। এমনিতে স্লেজিং কিংবা উত্তপ্ত বাক্য বিনিময় নতুন কোন ঘটনা নয়। কখনো কখনো তা গড়ায় হাতাহাতি কিংবা ধাক্কাধাক্কিতে। পিএসএলে তেমন আরেক নজির স্থাপন করলেন পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের দুই সদস্য শহিদ আফ্রিদি ও বিলাওয়াল ভাট্টি।

বুধবার পিএসএলের প্রথম ম্যাচে মুখোমুখি হয় করাচি কিংস ও পেশোয়ার জালমি। ঘটনাটি দ্বিতীয় ইনিংসের দ্বাদশ ওভারে। প্রথমে টস জিতে ব্যাট করে করাচি। নির্ধারিত ২০ ওভার শেষে সাত উইকেট হারিয়ে করাচি ১৫৭ রান সংগ্রহ করে। ১৫৮ রানের লক্ষ্যে খেলতে নামা পেশোয়ের হয়ে তখন ব্যাট করছিলেন অধিনায়ক শহিদ আফ্রিদি।

বল করতে আসেন করাচির বিলাওয়াল ভাট্টি। ১২তম ওভারের পঞ্চম বলটি গিয়ে আঘাত করে আফ্রিদির প্যাডে, বিলাওয়াল আম্পায়ারের কাছে এলবিডব্লিউ’র জন্য আবেদন করেন। এদিকে আফ্রিদি দৌড়ে রান সংগ্রহের চেষ্টা করলে তার ব্যাট গিয়ে আঘাত করে বিলাওয়ালের পিঠে। ব্যাটের আঘাতে মাঠেই পড়ে যান বিলাওয়াল।

প্রসঙ্গত, ওই বলে আউট হয়ে প্যাভিলিয়ানে ফেরেন আফ্রিদি। তবে বিলাওয়ালের পিঠের আঘাত বেশি গুরুতর নয়।

জানিয়ে রাখা ভাল, এর কিছুদিন আগে এক ম্যাচে পেশোয়ার জালমির ওয়াহাব রিয়াজ কোয়েটা গ্লাডিয়েটার্সের ব্যাটসম্যান আহমেদ শেহজাদের সাথে সংঘর্ষে জড়ান। এজন্য অবশ্য জরিমানা গুনতে হয়েছিল দু’জনকেই। ম্যাচ শেষে ম্যাচ রেফারি ওয়াহাবকে ম্যাচ ফি’র ৪০ শতাংশ ও শেহজাদকে ম্যাচ ফি’র ৩০ শতাংশ জরিমানা করেছিলেন।

ভিডিওটি দেখতে এই লিঙ্ককে কিল্ক করুন…






মন্তব্য চালু নেই