মেইন ম্যেনু

পিকনিকের ট্রলার থেকে যুবক নিখোঁজ

গাজীপুরের কালীগঞ্জে পিকনিকের ট্রলার থেকে নদীতে পড়ে যুবক নিখোঁজের সংবাদ পাওয়া গেছে।

মঙ্গলবার বিকেলে উপজেলার শীতলক্ষ্যার বঙ্গবন্ধু পয়েন্টে এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ডুবুরি দল রাত পর্যন্ত খোঁজাখুঁজি করেও ওই যুবকটিকে উদ্ধার করতে পারেনি। বুধবার সকাল থেকে উদ্ধার কাজ পুনরায় শুরু হয়েছে।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, ঈদ আনন্দ ভ্রমণের (পিকনিকের) একটি ট্রলার মঙ্গলবার দুপুরে জেলার কাপাসিয়া উপজেলা থেকে নায়ায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন এলাকার রাসেল পার্কের উদ্দেশে ছেড়ে আসে। পথে মধ্যে বিকেলে কালীগঞ্জ উপজেলার শীতলক্ষ্যার নদীর সোম বঙ্গবন্ধু এলাকার বিপরীতে নরসিংদীর পলাশ থানাধীন ডাঙ্গার মাতিচর এলাকায় ট্রলারের ছাদ থেকে ফয়সাল (১৮) পড়ে যায়।

সঙ্গে সঙ্গে তার সহযাত্রীরা তাকে খোঁজাখুঁজি করে উদ্ধার করতে পারেনি। পরে কালীগঞ্জ, পলাশ ও রূপগঞ্জ থানার পুলিশের সহযোগিতায় ঢাকা থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরি দল রাত পর্যন্ত খোঁজাখুঁজি করে যুবকটিকে না পেয়ে সেদিনের মতো উদ্ধার কাজ সমাপ্ত ঘোষণা করে।

সকাল থেকে উদ্ধার কাজ শুরু হয়েছে। নিখোঁজ যুবক গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার দুর্গাপুর ইউনিয়নের রাওনাইদ গ্রামের মো. আইয়ূব হোসেনের একমাত্র ছেলে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মুস্তাফিজুর রহমান এবং পলাশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কামাল আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রাত পর্যন্ত ঢাকা থেকে আসা ডুবুরি দল যুবকটিকে উদ্ধার রাতে পারেনি। তবে সকাল থেকে উদ্ধার কাজ শুরু চলছে।






মন্তব্য চালু নেই