মেইন ম্যেনু

পিঠে এই জিনিসটি থাকলে আপনিও হবেন সৌভাগ্যবান!

অনেকে বলে থাকেন ভাগ্য নাকি কপালে লেখা থাকে। তাই কথায় কথায় বলে থাকেন কপালের লিখন না যায় খণ্ডন। কিন্তু না, এখন মনে হয় যুগ বদলে গেছে। আর তাই এখন কপালের বদলে হাতেও থাকে ভাগ্যরেখা। কি, অবাক হচ্ছেন? এতো আমাদের জানা কথা। অনেকেই আবার রাস্তার পাশে হাত পেতে বসে পরেন নিজের ভাগ্য জানতে। তবে এখানেই শেষ নয়। এখন নাকি পিঠেও লুকিয়ে থাকে ভাগ্যরেখা! তাহলে এখন কি উপায় হবে কি করে দেখবো আমার সেই ভাগ্যরেখা? না, চিন্তার কোনো কারণ নেই পিঠে এই জিনিসটি থাকলে আপনিও হবে সৌভাগ্যবান!

কখনো খেয়াল করে দেখেছেন, অনেকের পিঠের নিচের দিকে ২টো ডিম্পল থাকে। ঠিক গোলাকার গর্তের মত দেখতে। পুরুষদের ক্ষেত্রে বলা হয় অ্যাপোলো হোলস। আর মেয়েদের ক্ষেত্রে বলা হয় ভেনাস হোলস। পিঠের নিচের দিকে পেলভিসের সংযোগস্থলে থাকে এই ডিম্পল ২টো। শরীরের এই অংশে কোনো পেশী থাকে না। কিছু লিগামেন্ট অবশ্য থাকে। তবে, সবার শরীরে আবার এই হোলস পাওয়া যায় না। যারা ভাগ্যবান, একমাত্র তাদের দেহেই এই হোলস দেখতে পাওয়া যায়।

এখন প্রশ্ন হলো কী বোঝায় এই হোলস? আসলে এই হোলস বুঝিয়ে দেয় দেহে পর্যাপ্ত রক্ত সঞ্চালন হচ্ছে কিনা। সেইসঙ্গে যাদের এই হোলস থাকে, তাদের স্বামী-স্ত্রীর মাঝে আনেক সুখের জীবন হয়ে থাকে। এমনকী, এই হোলস নাকি অর্গাজমেও সাহায্য করে। তাহলে আর কি? সব মিলিয়ে আপনি সৌভাগ্যবান তো বটেই!






মন্তব্য চালু নেই