মেইন ম্যেনু

পিডিবি রাজশাহী ও রংপুর জোনকে কোম্পানি করায় বিক্ষোভ

সরকার দুলাল মাহবুব, রাজশাহী থেকে : বাংলাদেশ পাওয়ার ডেভলপমেন্ট বোর্ড (পিডিবি) রাজশাহী ও রংপুর জোন নিয়ে গঠিত কোম্পানি বাতিলের দাবিতে বিক্ষোভ ও কর্মবিরতি পালন করেছেন পিডিবি রাজশাহীর কর্মকর্তা ও কর্মচারীরা।

সেই সঙ্গে বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ ও পিডিবির চেয়ারম্যান শামসুল হাসান মিয়ার পদত্যাগ দাবি করেছে বিক্ষোভকারিরা। কেন্দ্রিয় কর্মসূচির অংশ হিসেবে তারা এ কর্মবিরতি ও বিক্ষোভ করেছে।

পিডিবি রাজশাহী ও রংপুর জোন নিয়ে নর্থ ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডকে কো-অপারেশনাল করা সংক্রান্ত মন্ত্রণালয়ের এক আদেশ জারীর প্রেক্ষিতে পিডিবির সব কর্মকর্তা ও কর্মচারীরা এ বিক্ষোভ করে।

মঙ্গলবার কর্তকর্তা-কর্মচারী ঐক্য পরিষদের ব্যানারে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরীর সাধারণ সম্পাদক এবং জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ রেজি. নং বি ১৯০২) সিবিএ রাজশাহী শাখার সভাপতি আব্দুস সোহেল সভাপতিত্ব করেন।

অন্যদের মধ্যে বক্তব্য দেন, জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ সিবিএ’র কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক শহীদুল্লাহ, কার্যকরী সভাপতি একেএম শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মন্টু, সাইদুল ইসলাম রাজু, যুগ্ম সাধারণ সম্পাদক মিনহাজ উদ্দিন প্রমূখ।






মন্তব্য চালু নেই