মেইন ম্যেনু

পিতা-পুত্রের সেলফি

বলিউডের শাহেনশাহ হিসেবে খ্যাত অমিতাভ বচ্চনের সঙ্গে সেলফি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তার ছেলে অভিনেতা অভিষেক বচ্চন। সঙ্গে লিখেছেন, ‘বাবাই আমার অনুপ্রেরণা। এই বয়সেও তিনি যেভাবে নিজেকে নতুন আঙ্গিকে রুপালি পর্দায় মেলে ধরছেন সেটাই আমার ইন্সপিরেশন।’

একই সঙ্গে অমিতাভকে জীবন্ত কিংবদন্তি বলে উল্লেখ করে অভিষেক জানিয়েছেন, ‘তিনি সূর্যের মতো, এই সূর্যের আলোয় বাকিদের নিজেদের খুঁজে নিতে হবে।’

তাই বাবা যে সুপার স্টারডম অর্জন করেছেন, তা পাওয়ার চেষ্টাও করেন না অভিষেক। কারণ তার মতে, অমিতাভ বচ্চনের কীর্তির ধারের কাছে পৌঁছানোও কারো পক্ষে সম্ভব নয় এবং সে চেষ্টাও করা উচিত নয়।

দিওয়ার থেকে জঞ্জির, ডন, শোলে, নেমক হালাল, অভিমান-এর মতো একের পর এক হিট সিনেমা বলিউডকে উপহার দিয়েছেন শাহেনশাহ অমিতাভ বচ্চন। বর্তমানে বয়স ৭২-এর দোরগোড়ায় দাঁড়িয়েও অমিতাভ বচ্চন এখনো পালা দিয়ে অভিনয় করে চলেছেন বলিউডের এখনকার হিরোদের সঙ্গে। পদ্মশ্রী, পদ্মভূষণ এবং পদ্মবিভূষণের মতো সম্মান রয়েছে তার ঘরে।

খুব শিগগির ওয়াজির সিনেমার মাধ্যমে আবারো দেখা যাবে অমিতাভ বচ্চনকে। ওয়াজির সিনেমায় এক পক্ষাঘাতগ্রস্ত গ্র্যান্ডমাস্টারের ভূমিকায় দেখা যাবে অমিতাভকে। এই সিনেমায় তার সঙ্গে অভিনয় করছেন ফারহান আখতার ও অদিতি রাও।






মন্তব্য চালু নেই