মেইন ম্যেনু

পিলখানায় সেনা শহীদদের জন্য স্মৃতিস্তম্ভ করার দাবি

নরপশুদের বর্বরোচিত থাবায় ইতিহাসের নৃসংশ ও নির্মম পিলখানা হত্যাকাণ্ডে শহীদ বীর সেনানীদের স্মরণে পিলখানায় স্মৃতিস্তম্ভ স্থাপন করার দাবি জানান বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিষ্ট ফোরাম (বোয়াফ)।

সংগঠনের সভাপতি কবীর চৌধুরী তন্ময় বলেন, ২০০৯ সালের ২৫ ও ২৬ ফেব্রুয়ারি ইতিহাসের বর্বরোচিত পিলখানা হত্যাকান্ডে শহীদ বীর সেনানীর স্মৃতিরপ্রতি শ্রদ্ধা ও আগামী প্রজন্মের মাঝে তাঁদের আত্মত্যাগের বীরগাঁথা ইতিহাস জানানোর জন্য পিলখানায় সেনা শহীদদের স্মৃতিস্তম্ভ স্থাপন করা এখন সময়ের দাবি।

তিনি আরও বলেন, ইতিহাস যেমন বাংলার মীরজাফরদের ক্ষমা করেনি, ক্ষমা করেনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকারীদের, ক্ষমা করেনি স্বাধীনতাবিরোধী রাজাকার, মানবতাবিরোধী অপরাধীদের; ঠিক তেমনি ভাবে ক্ষমা করবে না পিলখানায় বর্বরোচিত হত্যাযজ্ঞ পরিচালনাকারী ও ষড়যন্ত্রকারীদের।

হত্যাযজ্ঞ পরিচালনাকারীদের বিচারের পাশাপাশি পর্দার অন্তড়ালে থাকা মুল পরিকল্পনাকারীদের খুজে বের করে আইনের আওতায় শাস্তি নিশ্চিত করা এবং জাতির সামনে তাঁদের হিংস্র থাবার ষড়যন্ত্রের মুখোশ উন্মোচণ করারও দাবি জানান এ প্রজন্মের পক্ষে বোয়াফ সভাপতি কবীর চৌধুরী তন্ময়।






মন্তব্য চালু নেই