মেইন ম্যেনু

পীরগঞ্জে জাতীয় শোক দিবসের মঞ্চে হামলা ॥ ভাঙচুর

ঠাকুরগাঁও জেলার পীরগন্জ উপজেলার উপজেলার ৮ নং দৌলতপুর ইউনিয়নের বালুবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪০ তম শাহাদত বার্ষিকী অনুষ্ঠানে হামলা চালিয়েছে একদল সন্ত্রাসী।শনিবার দুপুরে এ ঘঁনা ঘটে।

বাংলাদেশ আওয়ামী সমর্থক গোষ্ঠীর ব্যানারে জেলার পীরগন্জ উপজেলার বালুবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শোক দিবসের আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। দুপুর ১২ টার দিকে উপজেলা ছাত্রলীগের একদল নেতা-কর্মী ওই বিদ্যালয়ে গিয়ে সভামঞ্চে সশস্ত্র হামলা চালিয়ে চালায়। এতে সভা ভন্ডুল হয়ে যায়। সন্ত্রাসীরা সভায় ডেকোরেশন থেকে আনা চেয়ার টেবিল মাইক ও মঞ্চ ভাঙচুর করে।

উপস্থিত নেতা-কর্মী-সমর্থকরা আতঙ্কিত হয়ে দ্রুত ঘটনাস্থল থেকে সরে যায়। পরে সভার উদ্যোক্তা আওয়ামী সমর্থক গোষ্ঠীর এক নেতার বাড়ীতে গিয়ে খোজাখুজি ও শো-ডাউন দেয় হামলাকারীরা। হামলার পরপরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় আওয়ামী সমর্থক গোষ্ঠীর কয়েকজন নেতা আহত হয়েছে বলে জানা গেছে।

এ ব্যাপারে পীরগঞ্জ থানার ওসি কেএম শওকত হোসেন বলেন, রবিউল ইসলাম রবী নামের এক নেতা তার সমর্থনপুষ্ঠ লোকজন দিয়ে আওয়ামী সমর্থক গোষ্ঠীর ব্যানারে শোক সভার আয়োজন করা হয়েছিল। এতে উপজেলা আ.লীগ নেতারা নাখোশ হলে ছাত্রলীগ কর্মীরা সেখানে হামলা চালিয়ে মঞ্চ ভাঙচুর করে।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই