মেইন ম্যেনু

পুতুলের মত হতে দু’যুবতীর প্লাস্টিক সার্জারি, ব্যয় ২ লাখ পাউন্ড

কতজনের কত রকমই না পছন্দ। পছন্দের কোনো শেষ নেই। নিজের চেহারা আরো আকর্ষণীয় করে তুলতে কত কিছুই না ব্যবহার করে থাকেন। অনেকে নিজের চেহারা প্লাস্টিক সার্জারির মাধ্যমে ভিন্নরকম করে তুলেন। কিন্তু পুতুলকে ভালোবেসে ঠিক পুতুলের মত চেহারা করেছেন কেউ এমন কথা শোনা না গেলেও এবার তা-ই ঘটেছে।

পছন্দের পুতুল চরিত্র বার্বি আর কেনের মতো নিজেকে দেখানোর জন্য ফরাসি এক যুগল প্লাস্টিক সার্জারিতে ব্যয় করেছেন ২ লাখ পাউন্ডেরও বেশি। দুজনে মিলে সার্জারি করিয়েছেন ১৫টিরও বেশি। ঠিক বার্বি-কেনসদৃশ হওয়ার জন্য তাদের আরো সার্জারির পরিকল্পনা রয়েছে।

নিজেদের নাম পরিবর্তন করে তারা রেখেছেন কেন ও ডল। ব্রিটেনের সান-এর এক প্রতিবেদনে বাচ্চাদের খেলনা পুতুল চরিত্র বার্বি আর কেনকে নিয়ে উঠে এসেছে এক গল্প। তাদের আসল নাম অ্যানাসটাসিয়া রেসকস (২০) ও কুয়েন্টিন দেহার (২৩)।

দুজনই থাকেন মার্সেই শহরে। তাদের প্লাস্টিক সার্জারির টাকা দিয়েছেন তাদের বাবা-মা। অ্যানাসটাসিয়া বলেন, প্লাস্টিক সার্জারির প্রতি আমাদের খুবই আগ্রহ। বাকি জীবন আমরা পছন্দের পুতুলে রূপান্তর হওয়ার প্রক্রিয়ায় কাটিয়ে দিতে চাই। কুয়েন্টিন বলেন, একসঙ্গে কেন আর বার্বি হয়ে থাকতে ভালোবাসি।

এটা আমাদের ঘনিষ্ঠতা বাড়ায়। একসঙ্গে দেখতেও ভালো লাগে। প্লাস্টিক সার্জারিতে অ্যানাসটাসিয়ার এ পর্যন্ত ব্যয় হয়েছে ১ লাখ ২৬ হাজার ৪৫০ পাউন্ড। আর কুয়েন্টিনের ব্যয় হয়েছে ৭৯ হাজার ৩০০ পাউন্ড। সব মিলিয়ে তাদের ব্যয় হয়েছে প্রায় ২ লাখ ৬ হাজার পাউন্ড।






মন্তব্য চালু নেই