মেইন ম্যেনু

পুত্রবধূ ঐশ্বরিয়ার প্রশংসায় পঞ্চমুখ শ্বশুর অমিতাভ

ভালো গল্পের ভালো ছবির প্রশংসা বরাবরই করে থাকেন বলিউড শাহেন শাহ অমিতাভ বচ্চন। এবারও তার ব্যাতয় ঘটেনি ঐশ্বরিয়া রাই অভিনীত ‘সর্বজিৎ’ ছবিটির ক্ষেত্রেও।

তীব্র নাটকীয় কাহিনী…প্রাসঙ্গিক ও মহান আত্মবিশ্বাসের সঙ্গে যা তৈরি করা হয়েছে.. রিপোর্টার স্ট্যান্ডিং ওবেশনের পর এবার উমাঙ্গের ‘সর্বজিৎ’-এর প্রশংসায় পঞ্চমুখ ছিলেন অমিতাভ বচ্চন।

সম্প্রতি ট্যুইটারে এক ট্যুইটবার্তায় ‘সর্বজিৎ’ কলাকুশলীদের অভিনন্দন জানিয়েছেন অমিতাভ বচ্চন। সেই সঙ্গে প্রশংসা করলেন তার পুত্রবধূ ঐশ্বরিয়া রাই বচ্চন ও রণদীপ হুডার অভিনয়ের।

খবরের কাগজ থেকে তার কথা উঠে এসেছে লোকের মুখে মুখে। সে কথাই এবার ফুটে উঠতে চলেছে সেলুলয়েডের পর্দায়। ‘সর্বজিৎ’ পাকিস্তানে জেলে বন্দি এক ভারতীয় কৃষকের কাহিনী। গল্প এক বোনের লড়াইয়ের। আর ভাই-বোনের চরিত্র রণদীপ হুডা ও ঐশ্বরিয়া রাই বচ্চন।

সর্বজিৎ-এর চরিত্রে নিজেকে নিখুঁত করে তুলতে নায়ক ওজন কমিয়ে হয়েছেন শীর্ণকায়। অন্যদিকে অ্যাশের মেকআপ চোখে পড়ার মতো। সব মিলিয়ে দুই মিনিটের ট্রেলারে মুগ্ধ সিনেপ্রেমীরা এতদিন দিন গুনছিলেন মুক্তির। আজ সেই অপেক্ষায় সময় শেষ।

এ বছর ‘কান চলচ্চিত্র উৎসবে’ স্পেশাল স্ক্রিনিং দেখানো হয়েছে ‘সর্বজিৎ’-এর। উপস্থিত ছিলেন সিনে-দলবীর। সেখানে অনেক প্রশংসা কুড়িয়েছে উমাঙ্গের কাহিনী। আর এই ছবির জন্যই এ বছর কান কার্পেটে দুই দিন দেখা গিয়েছে অ্যাশের জাদু। কারণ অবশ্যই ‘সর্বজিৎ’-এর মুক্তি।






মন্তব্য চালু নেই