মেইন ম্যেনু

পুনেকে হারিয়ে হায়দারাবাদের শীর্ষস্থান উদ্ধার

মাত্র ১৩৮ রানের লক্ষ্য। এটাও পার হতে পারলো না রাইজিং পুনে সুপারজায়ান্টস। বিশাখাপত্মমে ১৩৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৩৩ রানেই থেমে গেলো মহেন্দ্র সিং ধোনির দল। ফলে মাত্র ৪ রানের ব্যবধানে জয় পেয়ে গেলো মুস্তাফিজুর রহমানের সানরাইজার্স হায়দারাবাদ।

এই জয়ের ফলে ১০ ম্যাচ শেষে ১৪ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠে গেলো সানরাইজার্স। গুজরাট লায়ন্সেরও সমান পয়েন্ট। তবে রান রেটের হিসেবে এগিয়ে মুস্তাফিজরাই। দু’দিন আগে একবার শীর্ষে উঠেছিল সানরাইজার্স। একই দিন কেকেআরকে হারিয়ে পরে শীর্ষে উঠে যায় গুজরাট।

তবে বল হাতে আজ ব্যর্থতার পরিচয় দিলেন মুস্তাফিজুর রহমান। মাঠে নামার আগে মুস্তাফিজের খেলার ভিডিও দেখেছিল পুনের ক্রিকেটাররা। ভিডিও দেখার ফলে তাকে উইকেট দেয়নি ধোনিরা। ৪ ওভার বল করে ২৬ রান দিয়েছেন দ্য ফিজ। তবে কোনো উইকেট পাননি।

১৩৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরু থেকেই বিপদে পড়ে পুনে। কোনো রান করার আগেই রাহানেকে ফিরিয়ে দেন ভুবনেশ্বর কুমার। জর্জ বেইলি ৩৪ রান করে কিছুটা বিপদ তৈরি করার চেষ্টা করেন। কিন্তু ৪০ বলের ইনিংস খেলে তিনি আউট হয়ে যান। তার আগে রানআউট হন উসমান খাজা।

পুনের বড় চমক ছিল চার নম্বরে রবিচন্দ্র অশ্বিনকে মাঠে নামানো। ২৫ বল খেলে ২৯ রান করে আস্থার প্রতিদান দেন তিনি। শেষ দিকে ২০ বলে ৩০ রান করে মহেন্দ্র সিং ধোনি পুনেকে জয়ের স্বপ্ন দেখাতে শুরু করেন। কিন্ত শেষ ওভারে তিনি আউট হয়ে গেলে সে আশাও শেষ হয়ে যায়। ১৩ বলে ১৭ রান করেন থিসারা পেরেরা।

হায়দারাবাদের পক্ষে ২৯ রানে ৩ উইকেট নেন আশিস নেহরা। ১টি করে উইকেট নেন ভুবনেশ্বর কুমার, বারিন্দার ¯্রান, মইসেস হেনরিক্স।






মন্তব্য চালু নেই