মেইন ম্যেনু

পুরুষদের প্রশ্নের জবাব এখন প্রিয়াংকার কাছে!

হলিউডি টেলিভিশন সিরিজ ‘কোয়ান্টিকো’তে পুরোপুরি সফল প্রিয়াঙ্কা চোপড়া। মূল চরিত্র অভিনয় করেছেন। আবার অভিনয়ে মাতিয়ে দিয়েছেন বলিউড ডিভা। এবার আন্তর্জাতিক মোবিসিরিজের প্রযোজক হিসাবে অভিষেক হলো তার। ‘ইটস মাই সিটি’ নামের ১৪ এপিসোডের সিরিজ হবে এটি। ডিজিটাল রিলিজ হয়েছে গতকাল। দেশি মেয়ে হিসাবে তার সুখ্যাতি আছে ইন্ডিয়ায়। তার সিরিজে এমন কিছুই উঠে আসবে। সিরিজে দেখানো হবে মুম্বাইয়ের চার তরুণীর কাহিনী। সিরিজে তার বিশেষ উপস্থিতি থাকলেও তা মূল অংশ নয়। এর বাইরেও আরো অনেক কিছু রয়েছে।

সম্পূর্ণ চার নতুন মুখ আসছেন এখানে। ৩৩ বছর বয়সী প্রিয়াঙ্কা জানান, সিরিজটি রোমান্টিক কমেডি। এতে অনেকটা ‘সেক্স অ্যান্ড দ্য সিটি’ সিরিজের আমেজ পাওয়া যাবে। চার নারীর কাহিনী হলেও তা পুরুষদের মনের বহু গোপন প্রশ্নের জবাব দেবে। প্রথম ডেটিং কেমন হয় অথবা দুজনের বিবাদের বিষয়গুলো খোলাসা করা হবে এতে। মূলত এই সিরিজ দিয়ে ভারতীয় নারীদের চ্যালেঞ্জ গ্রহণে উৎসাহিত করা হবে। ইতিমধ্যে প্রিয়াঙ্কা গ্লোবাল আইকন হয়ে গেছেন।

এ মঞ্চে উঠেছিলেন ভিন ডিজেল, এলেন পম্পেও এবং অ্যাকাডেমিক এওয়ার্ড বিজয়ী ভায়োলা ডেভিসের সঙ্গে। প্রযোজক হিসাবে আশাবাদী এই লাস্যময়ী। বলেন, আমি এমন এক নারী যে কিনা স্বপ্ন নিয়ে চলে। আমি কেবল নিজেকে বলি, চলো বাড়িতে যাই আর মজার কিছু করি। আর আমি এটাকে বাস্তবায়িত করবো। প্রযোজক হিসাবে আমার কাছে নতুন অনেক বিস্ময় অপেক্ষা করছে। আপনার অপেক্ষা করুন আর দেখুন।






মন্তব্য চালু নেই