মেইন ম্যেনু

‘পুলিশই আমার কিছু করতে পারে নি, তুমি কী করবে?’, অভিনেত্রীকে হুমকি

প্রয়াত টেলিভিশন অভিনেত্রী প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়ের বয়ফ্রেন্ড রাহুল রাজ সিংহ ফের বিতর্কে জড়ালেন। তাঁর বিরুদ্ধে আম্বোলি থানায় এফআইআর দায়ের করেছেন এক অভিনেত্রী ও তাঁর প্রযোজক বন্ধু।

অভিনেত্রীর অভিযোগ, ওশিয়ারার একটি রেস্তোরাঁয় যাওয়ার পথে তাঁর শ্লীলতাহানি করেন রাহুল। একটি ট্যাবলয়েডকে পুরো ঘটনার কথা জানিয়েছেন অভিনেত্রী। তিনি বলেছেন, নৈশভোজ সারার জন্য প্রযোজক-বন্ধুকে নিয়ে তিনি ওই রেস্তোরাঁয় যাচ্ছিলেন। সেখান থেকে তখন বাইরে বেরিয়ে যাচ্ছিলেন রাহুল। অভিনেত্রীর অভিযোগ, রাহুল মত্ত অবস্থায় তাঁর বন্ধুর ওপর চড়াও হন।

অভিনেত্রীর অভিযোগ, তিনি নিরস্ত করার চেষ্টা রাহুল তাঁকে গালাগালি দেন, ধাক্কা মারেন। একইসঙ্গে রাহুল বলেন, ‘পুলিশই আমার কিছু করতে পারে নি, তুমি কী করবে’।
অভিনেত্রীর প্রযোজক-বন্ধুর দাবি, রাহুলের কিছু প্রোফেশনাল প্রোজেক্ট তিনি গ্রহণ করতে অস্বীকার করেন। এজন্যই প্রতিশোধ নিতে রাহুল তাঁর ওপর চড়াও হয়।
উল্লেখ্য, এর আগেও রাহুলের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ উঠেছে। এছাড়াও প্রত্যুষাকে আত্মহত্যায় প্ররোচণা দেওয়ার অভিযোগেও মামলা দায়ের হয়েছে রাহুলের বিরুদ্ধে। ‘বালিকা বধু’ সিরিয়ালের ‘আনন্দী’ চরিত্রে অভিনয় করে খ্যাতি পেয়েছিলেন প্রত্যুষা। নিজের বাড়িতে তাঁকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছিল। এবিপি আনন্দ






মন্তব্য চালু নেই