মেইন ম্যেনু

পুলিশি হামলার প্রতিবাদে রাবি ছাত্রজোটের বিক্ষোভ মিছিল

ইয়াজিম ইসলাম পলাশ, রাবি প্রতিনিধি : প্রধানমন্ত্রীর কার্যালয় ঘেরাও এর সময় তেল গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির ওপর পুলিশি বাধা ও হামলার প্রতিবাদে বৃহস্পতিবার রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে প্রগতিশীল ছাত্রজোটের নেতাকর্মীরা।

এদিন বিকেলে বিশ্ববিদ্যালয়ের আম চত্বর থেকে মিছিলটি শুরু হয়ে ক্যাম্পাসের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। সমাবেশে বক্তব্য দেন রাবি ছাত্র সংসদ ইউনিয়নের সভাপতি মিনহাজুল আবেদীন ও বিপ্লবী ছাত্রমৈত্রীর সাধারণ সম্পাদক দিলীপ রায় প্রমুখ।

তারা বলেন, সুন্দরবন বিনাশ করে বাংলাদেশে কেন রামপাল বিদ্যুৎ কেন্দ্র স্থাপন করা হচ্ছে। এতে করে প্রাকৃতিক ভারসাম্য বিনষ্ট হবে। এ বিদ্যুৎ কেন্দ্র উপস্থাপনের মধ্য দিয়ে সাম্রাজ্যবাদ প্রতিষ্ঠার যে প্রচেষ্টা তা প্রতিরোধ করা হবে।

এসময় তারা আরো বলেন, প্রধানমন্ত্রীর কার্যালয় ঘেরাও এর সময় জাতীয় রক্ষা কমিটির ওপর পুলিশী হামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। এ হামলায় আমাদের অনেক নেতাকর্মীরা আহত ও গ্রেফতার হয়েছে। অবিলম্বে তাদের মুক্ত করে দিতে হবে।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ছাত্র ফেডারেশনের সভাপতি কিংশুক কিঞ্জল ও সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের দফতর সম্পাদক শাকিলা খাতুন।






মন্তব্য চালু নেই