মেইন ম্যেনু

পুলিশ এখন নিজেই সন্ত্রাসী: বিএনপি

বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বুধবার রাতে মিরপুর ১ নম্বর গুদারাঘাটেরচাঁদা না পেয়ে পুলিশ চা বিক্রেতা বাবুলের দোকানের কেরোসিনের চুলায় বাড়ি মারলে কেরোসিন ছিটকে বাবুলের গায়ে আগুনধরে যায়।

এর আগে দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় বাবুল মাতব্বর মৃত্যুবরণ করেন। বাবুলের মৃত্যুকে অমানবিক ও বর্বরোচিত আখ্যা দিয়ে এ ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেন তিনি।

রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে মির্জা ফখরুল বলেন, দেশবাসী আজ আওয়ামী দুঃশাসকদের নির্মম, পৈশাচিক ও দুর্ধর্ষ সব সন্ত্রাসী তাণ্ডব দেখে আতংকিত।

পুলিশ এখন নিজেই সন্ত্রাসী কর্মকাণ্ড করছে। তা আরেকবার প্রমাণিত হলো-চা বিক্রেতা বাবুল মাতব্বর এর নিকট থেকে চাঁদা না পেয়ে নির্দয়ভাবে কেরোসিনের চুলার আগুন দিয়ে তাকে হত্যা করার মধ্য দিয়ে।

দুষ্টের দমন ও শিষ্টের পালন পুলিশের কর্তব্য হলেও তা অনুরসরণ করাকে তারা ঘৃণা করছে। দুষ্টকে দমন না করে বরং পুলিশই এখন চাঁদাবাজীর মতো কর্মকাণ্ডে লিপ্ত হয়ে দুষ্টদের উৎসাহিত করছে। গরীব মানুষের নিকট থেকে চাঁদা আদায়ের মতো অমানবিক ও নির্দয় কর্মকাণ্ড দেখে দেশবাসী এখন হতবাক ও বিস্মিত। পুলিশ কর্তৃক গরীব মানুষদের নিকট থেকে চাঁদা আদায়ে জুলুমবাজী ও পৈশাচিক কর্মকাণ্ড দেশকে চরম নৈরাজ্যের দিকে ঠেলে দিচ্ছে।

গরীব চা বিক্রেতা বাবুল মাতব্বর ওপর হামলা করে তাকে হত্যাকারী পুলিশ সদস্যদের বিরুদ্ধে অবিলম্বে আইনি ব্যবস্থা গ্রহণ ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান মির্জা ফখরুল ইসলাম।






মন্তব্য চালু নেই