মেইন ম্যেনু

পৃথিবীর গোপন ৫ হোটেল (ছবিতে দেখুন)

মাঝে মাঝে অনেকের এই পৃথিবী থেকে অনেক দূরে কোথাও চলে যেতে ইচ্ছা হয়। সবার থেকে লুকিয়ে যেয়ে একা একা কিছু সময় পার করতে ইচ্ছা করে। সেই একা সময় পার করতে পারেন এই হোটেলগুলোতে। এখানে আপনাকে বিরক্ত করার মত কেউ থাকবে না। গোপন সেই হোটেলগুলোর স্থান জেনে নিন-

a_3

১. শজারু কাসল, কূর্গ
আপনার অবসাদ এবং ক্লান্তি তাড়িয়ে দেয়ার সবচেয়ে ভাল জায়গা হবে এটি। শজারু কাসলের এক প্রান্ত থেকে আরেক প্রান্ত অনেক সুন্দর। এটি উপলব্ধ করতে আপনার খুব ভাল লাগবে।

b_2

২. এলিফ্যান্ট ভ্যালি ইকো ফার্ম, কোদাইকানাল
তামিলনাড়ুর এলিফ্যান্ট ভ্যালিতে পালনি পাহাড়ের ১০০ একর জমির ওপর অবস্থিত এই হোটেল। হোটেলের চারপাশে গাছ দিয়ে আপনি একটি সত্যিকারের স্মরণীয় অভিজ্ঞতা অর্জনের জন্য এখানে আসতে পারেন।

c_3

৩. হোটেল ট্রাঙ্কুইলিটি, দার্জিলিং
হোটেলের নামই টার পরিচয়। হোটেলটি শান্তি পাহাড়ে অবস্থিত এবং বৃহদায়তন মেগাটন কাঞ্চনজঙ্ঘার শ্রেষ্ঠ দৃশ্য প্রস্তাব করে। হোটেলের ছাদে উঠলে এর আশেপাশের এলাকা দেখলে আপনি এই স্থানের প্রেমে পড়ে যাবেন।

d_5

৪. পর্বত ট্রেল, উত্তরাখণ্ড
পর্বত ট্রেল প্রকৃতি প্রেমীদের জন্য একটি আশ্রয়স্থল। আপনার যদি দু:সাহসিক কোনও কিছু করতে ইচ্ছা হয় তাহলে এই হোটেলে ভ্রমন করতে পারেন।

e

৫. ভিথিরি রিসোর্ট, অয়ানাদ
দীর্ঘ প্রকৃতি স্পা থেকে আয়ুষ্কর পেশা সবই রয়েছে এখানে। সকলের থেকে বিচ্ছিন্ন হয়ে এখানে এসে থাকলে আপনি দারুন উপভোগ করতে পারবেন। রেনফরেস্টে সুন্দরভাবে আবৃত এই রিসোর্ট একটি অন্বেষণ করার মত স্থান।–সূত্র: ইন্ডিয়া টাইম্‌স।






মন্তব্য চালু নেই