মেইন ম্যেনু

পৃথিবীর সবচে দীর্ঘ সেলফি স্টিক

পৃথিবীর সবচে দীর্ঘ সেলফি স্টিক তৈরি করে আলোচনায় এলেন যুক্তরাজ্যের নাগরিক জেমস ওয়্যার। তবে দীর্ঘতম সেলফি স্টিক তৈরি করেও ওয়াল্ড রেকর্ড গড়া হলো না তার। কেননা, এই লম্বা স্টিক দিয়ে সেলফি তোলার সময় গিনেজ ওয়ার্ল্ড রেকর্ডসের কোনো প্রতিনিধি উপস্থিত ছিলেন না।

ইউটিউবে ওয়্যার খুবই জনপ্রিয় ব্যক্তিত্ব। ইউটিউবে তার অদ্ভুত কান্ডকারখানার প্রচুর ভিডিও রয়েছে। এবার তিনি সবচে দীর্ঘ সেলফি স্টিক তৈরি করে খবরের শিরোনাম হলেন।

ওয়্যারের সেলফি স্টিকের দৈর্ঘ্য ৯ দশমিক ৫৭ মিটার। এই স্টিকটি লোহার পাইপ দিয়ে তৈরি। পাইপের উপরিভাগে টেপ দিয়ে প্যাচানো। এই স্টিকটি তৈরি করতে ওয়্যারের খরচ হয়েছে ৪৪ পাউন্ড ৫১ পেনি।

এই সেলফি স্টিকটি এতই লম্বা যে সেলফি তোলার সময় এটি বেঁকে যায়। ওয়্যার এই স্টিকের সামনে আইফোন রেখে সেলফি তুলেছেন। যদিও তার সেলফি যুতসই ছিল না। এজন্য অনেকেই তার সেলফি স্টিকের সমলোচনা করেছেন।

পৃথিবীর সবচে দীর্ঘ সেলফি স্টিক তৈরির রেকর্ডটি এখন পর্যন্ত ‘জুল্যান্ডার ২’ ছবির পরিচালক বেন স্টিলারের দখলে। তিনি তার জুল্যান্ডার ২ ছবি উদ্বোধনী অনুষ্ঠানে ৮ দশমিক ৫৬ মিটার লম্বা স্টিক দিয়ে সেলফি দিয়ে বিশ্ব রেকর্ড করেন।






মন্তব্য চালু নেই