মেইন ম্যেনু

পৃথিবী থেকে বিদায় নিতে একই পরিবারের ৫ জনের আত্মহত্যার ঘোষণা!

কখনো কি শুনেছেন, একই পরিবারের লোকজনকে ঘোষণা দিয়ে আত্মহত্যা করতে? না শুনলেও এবার তাই ঘটেছে। পৃথিবী থেকে বিদায় নিতে একই পরিবারের ৫ জন আত্মহত্যার ঘোষণা দেন!

রাজশাহীর দুর্গাপুর উপজেলায় ঋণের দায়ে একই পরিবারের ৫ সদস্য কীটনাশক পান করে আত্মহত্যার ঘোষণা দিয়েছেন।

তাদের মধ্যে একজন আত্মহত্যার চেষ্টাও চালান। তার নাম আমজাদ আলী (৩২)। তবে প্রতিবেশীরা বিষয়টি টের পেয়ে দ্রুত তাকে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত ১০টার দিকে উপজেলার হোজা অনন্তকান্দি গ্রামে। আমজাদ আলী ওই গ্রামের আজিম উদ্দিনের ছেলে।

ছেলে আত্মহত্যার চেষ্টা চালানোর সময় বাবা আজিম, তার স্ত্রী আলেয়া বেগম, ছেলের বউ রোজিনা বেগম ও নাতনি আপনকে নিয়ে একসঙ্গে আত্মহত্যার ঘোষণা দেন।

এ নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে প্রতিবেশীরা বিষয়টি টের পেয়ে যাওয়ায় বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পায়। স্থানীয়রা এর সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে হোজা অনন্তকাদি গ্রামের আমজাদ আলীর সঙ্গে তার বাবা আজিম উদ্দিনের কথা কাটাকাটি হয়। ১৫-১৭ লাখ টাকা ঋণের দায় নিয়ে গোটা পরিবারের সদস্যদের মধ্যে অশান্তি বিরাজ করায় বাপ-ছেলের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়।

এসময় আমজাদ আলী কীটনাশক পান করে আত্মহত্যা করবেন বলে ঘোষণা দেন। এরপর তার বাবা আজিম উদ্দিনও স্বপরিবারে আত্মহত্যা করবেন বলে ঘোষণা দেন। একপর্যায়ে আমজাদ আলী কীটনাশক পান করে প্রথমে আত্মহত্যার চেষ্টা চালান।

এসময় প্রতিবেশীরা ওই বাড়ির সদস্যদের কান্নাকাটির শব্দ শুনে আমজাদ আলীর কাছ থেকে কীটনাশকের বোতল কেড়ে নিয়ে দ্রুত তাকে উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল কুমার চক্রবর্তী জানান, এ ধরনের খবর শুনিনি। কেউ থানায় অভিযোগও নিয়ে আসেননি।






মন্তব্য চালু নেই