মেইন ম্যেনু

পেট্রলবোমা মেরে মানুষ হত্যাকারীদের রাজনীতি করার অধিকার নেই

মোঃ শামীম আখতার, উপজেলা প্রতিনিধি, মিঠাপুকুর (রংপুর)॥ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির কোষাধ্যক্ষ ও জন প্রশাসন মন্ত্রনালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এইচএন আশিকুর রহমান এমপি বলেছেন, রাজনীতির নামে ও ধর্মের দোহাই দিয়ে যারা পেট্রলবোমা মেরে মানুষ হত্যা করে এ দেশে তাদের রাজনীতি করার অধিকার নেই।

বৃহস্পতিবার উপজেলার বেগম রোকেয়া অডিটরিয়ামে আওয়ামী লীগের তৃনমুল পর্যায়ের নেতা-কর্মীদের সাথে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে, তখন একটি মহল দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে উন্নয়ন বাধাগ্রস্থ্য করার অপচেষ্টায় লিপ্ত হয়েছে। তিনি হুশিয়ারী উচ্চারণ করে বলেন, এদেশের মানুষ নাশকতা সৃষ্টিকারী জঙ্গীবাদীদের আর কোনদিন প্রশ্রয় দেবে না। এইচএন আশিকুর রহমান এমপি ২০১৮ সালের মধ্যে মিঠাপুকুর উপজেলার প্রতিটি ঘর বিদ্যুতের আলোয় আলোকিত করার আশ্বাস দিয়ে বলেন, আপনারা যদি আমার সাথে থাকেন, তাহলে আমি প্রতিটি মানুষ ও শিশুর জীবনে পরিবর্তন এনে মিঠাপুকুরকে উন্নয়নের মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো।

উপজেলা আওয়ামীলীগ মোজাম্মেল হক মিন্টু মিয়ার সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য দেন বাংলাদেশের রেড ক্রিসেন্ট সোসাইটির কেন্দ্রীয় ব্যবস্থাপনা পরিষদ সদস্য ও রংপুর ইউনিটের চেয়ারম্যান বিশিষ্ট সঙ্গীত শিল্পী রেহানা আশিকুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাকির হোসেন সরকার, সাংগঠনিক সম্পাদক আনোয়ার সাদাৎ লিমনসহ উপজেলা ও ইউনিয়ন আ’লীগের নেতৃবৃন্দ।






মন্তব্য চালু নেই