মেইন ম্যেনু

পেশাগত দ্বন্দ্বে রণবীর-দীপিকার ব্রেকআপ

কেউ কেউ বলছিলেন দীপিকা পাড়ুকোনের অনুপস্থিতিতে অন্য নারীর সঙ্গে ঘনিষ্ট হওয়ার চেষ্টা করছিলেন রণবীর সিং। সে কথা কানে যেতেই ব্রেকআপের সিদ্ধান্ত নেন ‘তামাশা’ নায়িকা। এখন শোনা যাচ্ছে, পেশাগত দ্বন্দ্বে জড়িয়ে এমনটা ঘটেছে।

সম্প্রতি শুরু হয়েছে দীপিকার নতুন সিনেমা ‘পদ্মাবতী’র দৃশ্যায়ন। ওই সিনেমায় তার বিপরীতে থাকছেন শহীদ কাপুর ও রণবীর সিং। গোল বাঁধিয়েছে সঞ্জয় লীলা বানসালির সিনেমাটি নিয়ে ঘটা নানা কাণ্ড।

ঐতিহাসিক কাহিনী নির্ভর সিনেমাটিতে দীপিকার স্বামীর ভূমিকায় অভিনয় করছেন শহীদ। চরিত্রটির বিস্তৃতি কম হওয়ায় প্রথম দিকে বলিউডের বেশ কয়েকজন অভিনেতা প্রস্তাব ফিরিয়ে দেন। চিত্রনাট্যের রদবদলের শর্তে রাজি হন শহীদ। ওই কারণে দীপিকার সঙ্গে পর্দায় ‘উড়তা পাঞ্জাব’ তারকাকে বেশি সময় দেখা যাবে। এ রদবদলে রণবীর আপত্তি জানালেও চুপ থেকেছেন দীপিকা।

পাশাপাশি উচ্চাকাঙ্ক্ষী দীপিকা ‘পদ্মাবতী’র ফার্স্টলুক নিয়ে অবাক করা আবদার করেছেন সঞ্জয়ের কাছে। তার মতে, ফার্স্টলুকে যেন তার পাশে কোনো অভিনেতা না থাকে।

এ দুই ঘটনায় দারুণ চটেছেন ‘বাজিরাও মাস্তানি’ অভিনেতা। তাই ব্রেকআপের সিদ্ধান্ত নিয়েছেন।

এদিকে শোনা যাচ্ছে, বিচ্ছেদের আগুনে নতুন করে ঘি ঢেলে দিয়েছেন শহীদ। সম্প্রতি দীপিকার হলিউড সিনেমা ‘এক্সএক্সএক্স থ্রি’র টিজার প্রকাশে শুভেচ্ছা জানিয়ে টুইট করেন শহীদ। যা রণবীরের একদমই পছন্দ হয়নি।

তবে গোলমেলে ব্যাপার হল— বিভিন্ন ইভেন্টে একসঙ্গে হাজির হলেও দীপিকা-রণবীর কখনোই নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খুলেননি। তাই ব্রেকআপের খবরের সত্যতা নিয়েও কেউ নিশ্চিত নন।

রণবীরের পরের সিনেমা ‘বেফিকরে’ মুক্তি পাবে ডিসেম্বরে। আর দীপিকার ‘এক্সএক্সএক্স থ্রি’ মুক্তি পাবে ২০১৭ সালের প্রথম দিকে।






মন্তব্য চালু নেই