মেইন ম্যেনু

পোকখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

কক্সবাজার সদর উপজেলার পোকখালী ইউনিয়নের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান পোকখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক পুরস্কার-২০১৬ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। উক্ত বিদ্যালয়ের এসএসসি ২০০০ ব্যাচের শিক্ষার্থীরা অত্র বিদ্যালয়ের ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণীর ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী মেধাবী ছাত্র-ছাত্রীদের মধ্যে প্রতিবছরের ন্যয় এ বছরও ০৮ মার্চ মঙ্গলবার দুপুর ২টায় বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত পুরস্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিউল হক।

এসময় মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে পুস্ককার বিতরণ করেন অত্র বিদ্যালয়ের এসএসসি ২০০০ ব্যাচের শিক্ষার্থী এম.ডি ফরিদ, আ.ন.ম আমজাদ, আবুল কাসেম, সুমন চৌধুরী, শাহ আলম রোহান, জাহাঙ্গীর আলম, সেনাপতি, নাসরিন সুলতানা, মাজহারুল হক প্রমুখ।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানের সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন- সহকারী প্রধান শিক্ষক জহিরুল ইসলাম, শিক্ষক নুরুল আবছার, শিক্ষক জয়নাল আবেদীন, শিক্ষক আবুল কাশেম, বুলবুল দাশ গুপ্ত, আজিজুর রশিদ, মনোয়ারা বেগম, সুজন কান্তি পাল, হামিদা বেগম, তপন কান্তি প্রমুখ শিক্ষকবৃন্দ।

সভায় বক্তরা বলেন, অত্র বিদ্যালয়ের এসএসসি ২০০০ ব্যাচের শিক্ষার্থীরা প্রতিবছর মেধাবী ছাত্র-ছাত্রীদের পুরস্কৃত করে বিদ্যালয় ও শিক্ষক শিক্ষার্থীদের মুখ উজ্জ্বল করছে। এর ধারাবাহিতকা রক্ষা করার জন্য আমরা শিক্ষক সহ বিদ্যালয়ের সংশ্লিষ্ট সকলেই তাদেরকে সহযোগীতা প্রদান করে যাব। পাশাপাশি এসএসসি ২০০০ ব্যাচের শিক্ষার্থীদের মত এ মহৎ কাজ করার জন্য সমাজের সকলে কে এগিয়ে আসার আহবান জানানো হয়। সংবাদ বিজ্ঞপ্তি






মন্তব্য চালু নেই