মেইন ম্যেনু

পোরশায় পালিত হল বিশ্ব জনসংখ্যা দিবস

সালাউদ্দীন আহম্মেদ, পোরশা (নওগাঁ) প্রতিনিধি: “দুটি সন্তানের বেশি নয়, একটি হলে ভালো হয়” কিশোরীদের জন্য বিনিয়োগ আগামী প্রজন্মের সুরক্ষা এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর পোরশায় পালিত হল বিশ্ব জনসংখ্যা দিবস-২০১৬।

এ উপলক্ষ্যে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার সময় পোরশা উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয় এর উদ্দোগে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়। পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ লুৎফর রহমানের নেতৃত্বে র‌্যালিতে অংশ নেন, অত্র উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের সকল কর্মকর্তা কর্মচারী সহ নিতপুর মহিলা ফাজিল মাদ্রাসার সকল শিক্ষার্থী বৃন্দ।

পরে ডাঃ মোঃ লুৎফর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথী হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন, ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুস সালাম।

বিশেষ অতিথী হিসেবে বক্তব্য রাখেন,- নিতপুর স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মোঃ আব্দুল খালেক, নিতপুর মহিলা ফাজিল মাদ্রাসার প্রভাষক মোঃ নাইমুল হক, নিতপুর ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার ইংলিশ প্রভাষক মোঃ গুলজার রহমান, মেডিকেল অফিসার (ভারপ্রাপ্ত) ডাঃ মোঃ খুরশেদ আলম এবং সাংবাদিক সালাউদ্দীন আহম্মেদ প্রমুখ বক্তব্য রাখেন। পরে অত্র দপ্তরের চার জনকে সনদপত্র ও পুরস্কার প্রদান করেন করা হয়।






মন্তব্য চালু নেই