মেইন ম্যেনু

পোরশায় ১,১২২টি পরিবারে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন

রবিবার পোরশা উপজেলার বিভিন্ন ইউনিয়নের আমদা, বোরাম, তীতরইল, কাঁটাপুকুর, কালাইবাড়ী, দুয়ারপাল গ্রাম সহ প্রায় ১,১২২টি পরিবারে বিদ্যুতায়নের উদ্বোধন করেন,- নওগাঁ জেলা আ‘লীগের সাধারণ সম্পাদক ও পোরশা, সাপাহার, নিয়ামাতপুরের এম,পি বাবু সাধন চন্দ্র মজুমদার।

এসময় বিশেষ অতিথী হিসেবে ছিলেন,-উপজেলা চেয়ারম্যান জনাব আলহাজ্ব মোঃ আনোয়ারুল ইসলাম, উপজেলা আ‘লীগের সাধারণ সম্পাদক, মোঃ মোফাজ্জল হোসেন (মোল্লা), সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল মজিদ সরকার, সিনিয়র সহ সভাপতি মনজুর মুর্শেদ, সহ সভাপতি বাদল শাহ, সহ সেক্রেটারী ফজলুল হক শাহ চৌধুরী, মোহাদেবপুর জোনাল অফিসের ডি,জি,এম ফখরুল আলম প্রমুখ।

পোরশা উপজেলা প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান হাবিব-এর উপস্থাপনায় প্রধান অতিথীর বক্তব্যে এম,পি বলেন,-আমাদের এলাকার মানুষ আজ সুখি। কৃষক, শ্রমিক ব্যবসায়ী থেকে শুরু করে নিম্ন শ্রেনীর মানুষ আজ আনন্দে বসবাস করছে। কেউ না খেয়ে থাকেন না। সবার ঘরে অনন্ত তিন সন্ধ্যার খাবার জোগাড় আছে। এখন শুধু আরাম আয়েসের জন্য সবার চাহিদা ঘরে ঘরে বিদ্যুৎ। তিনি বলেন,-২০২১ সালের মধ্যে বাংলাদেশের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়ে বাংলাদেশকে একটি ডিজিটাল দেশ হিসেবে গড়ে তুলবেন তার সরকার। সবাইকে তিনি এক হয়ে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।






মন্তব্য চালু নেই