মেইন ম্যেনু

পোরশায় ৩দিনব্যাপী ফলদ ও বৃক্ষমেলার উদ্বোধন

নওগাঁর পোরশায় ৩দিনব্যাপী ফলদ ও বৃক্ষমেলার উদ্বোধন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টায় উপজেলার সারাইগাছী মোড়ে ফিতা কেটে উক্ত মেলার উদ্বোধন করেন নওগাঁ-১ আসনের সংসদ সদস্য সাধন চন্দ্র মজুমদার এমপি। পরে একটি র‌্যালি প্রদর্শন করা হয়। র‌্যালি শেষে উপজেলা নির্বাহী অফিসার ইফতেখার উদ্দিন শামীমের সভাপতিত্বে বৃক্ষমেলা উপলক্ষে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাধন চন্দ্র মজুমদার এমপি।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নওগাঁ জেলা কৃষি সম্পসারন অধিদপ্তরের উপ-পরিচালক সত্যব্রত সাহা, উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা মাহবুবার রহমান, বরেন্দ্র উন্নয়ন কতৃপক্ষ (বিএমডিএ) কর্মকর্তা শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু হেনা গোলাম মোস্তফা, সাধারন সম্পাদক মোফাজ্জল হোসেন মোল্লা, উপ-সহকারী কৃষি কর্মকর্তা আব্দুল হাই, ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার তোফাজ্জল হোসেন, মডেল কেয়ার টেকার মাওলানা আব্দুল আহাদ শাহ প্রমুখ।

শেষে বিএমডিএ’র উদোগ্যে ৫শ ফলজ, বনজ ও ঔষধি গাছ উপজেলার উপ-জাতীয়দের মধ্যে বিনামূল্যে এবং ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে ২০১৪-১৫ইং অর্থ বছরের যাকাত ফান্ডের অর্থ বিতরণ করা হয়।






মন্তব্য চালু নেই