মেইন ম্যেনু

পৌর সভার অবহেলিত নারীদের সামগ্রিক উন্নয়নে কাজ করার অঙ্গিকার

আসন্ন পৌর নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে বিভিন্ন স্থানে মতবিনিময় সভা করেছে সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন। শুক্রবার বিকাল ৫টায় পৌর সভার ৭নং ওয়ার্ডের ইটাগাছা পশ্বিমপাড়া বৌ বাজারে নির্বাচনী মতবিনিময় সভায় ৭নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি আশরাফ আলী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আলহাজ্ব শেখ আজহার হোসেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু সাদেক। এসময় আরো বক্তব্য রাখেন রবিউল ইসলাম, আবুল কাশেম, আব্দুল জব্বার, কমল বিশ্বাস, নূর মোহম্মাদ, আইয়ুব আলী, নাজমুল, জোহর আলী প্রমুখ।

মতবিনিময় সভায় পৌর মেয়র প্রার্থী শেখ আজহার হোসেন বলেন, ‘আগামী পৌর নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে আমি নির্বাচিত হলে সাতক্ষীরা পৌরসভাকে একটি আদর্শ, দুর্নীতিমুক্ত পৌরসভায় রুপান্তর করবো। আমি সব সময় গরিব মেহনতি মানুষের সুখে-দুঃখে পাশে আছি এবং থাকবো।

আসন্ন পৌর নির্বাচনে আপনাদের সহযোগিতা পেলে পৌরবাসীর উন্নয়নে কাজ করবো। পৌর নির্বাচনে সৎ, যোগ্য প্রার্থী নির্বাচনের ক্ষেত্রে আপনারা সঠিক সিদ্ধান্ত গ্রহণ করবেন এবং কারও দ্বারা প্ররোচিত হবেন না। আমি নির্বাচিত হলে সাতক্ষীরা পৌর সভার অবহেলিত সুবিধাবঞ্চিত নারীদের শিক্ষা, স্বাস্থ্য ও চিকিৎসাসহ সামগ্রিক উন্নয়নে কাজ করবো।’ সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন আবুল কাসেম।






মন্তব্য চালু নেই