মেইন ম্যেনু

প্রকাশ্যেই ঝগড়া করছেন ঢাকার শাকিব ও কলকাতার শ্রাবন্তী!

ঢাকাই সিনেমার কিংখ্যাত অভিনেতা শাকিব খান ও কলকাতার খুবই জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীর মাঝে চলছে দারুণ ঝগড়া। আর সে ঝগড়া তারা করছেন লন্ডনের একটি রাস্তায়। আর সে ছবি সম্প্রতি প্রকাশ হয়েছে।

প্রকাশিত ছবিতে দেখা যাচ্ছে একজন আরেকজনের দিকে আঙুল তাক করে ক্ষুব্ধ ভঙ্গিমায় ঝগড়ায় লিপ্ত। তবে কি নিয়ে ঝগড়া? তা বোঝা যাচ্ছে না। তবে দু’জনের মাঝে কিছু একটা হয়েছে তা ছবি দেখেই বোঝা যাচ্ছে।

পাঠাক, এ ঝগড়া অবশ্য বাস্তব জীবনের নয়। এমন দৃশ্য দেখা যাবে ‌‘শিকারি’ ছবিতে। বর্তমানে এ ছবিটির শুটিং চলছে লন্ডনে। জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের যৌথ প্রযোজনায় ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন কলকাতার শ্রাবন্তী।

এদিকে এই ছবিতে ঢাকাই কিং শাকিব খানকে একেবারে নতুন একটি লুকে দেখা যাবে। এটা তার ভক্ত অনুরাগিদের জন্য সুখবরই বটে। শোনা যাচ্ছে, এ ছবির জন্য ১৫ কেজি ওজনও কমিয়েছেন শাকিব।

মেদ ঝরিয়ে ‘শিকারি’তে শাকিবকে দেখা যাবে একেবারেই নতুন লুকে। হেয়ারস্টাইল থেকে শুরু করে অভিনয়- সবকিছুতে পরিবর্তন এনেছেন তিনি। এর জন্য গত কয়েকমাস ধরে খাওয়া দাওয়ার লাগামও টেনে ধরেছেন। নিয়ম করে জিমে ঘামও ঝরাচ্ছেন। আগামী ৩ জুন তার লন্ডন থেকে দেশে ফেরার কথা রয়েছে।

শিকারী ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন জয়দীপ ও সীমান্ত। এতে শাকিব খান ও শ্রাবন্তীর পাশাপাশি অভিনয় করছেন শিবা সানু, সোহেল, রেবেকা, সুব্রত, খরাজ মুখার্জি, সুপ্রিয় দত্ত, রাহুল দেবসহ আরো অনেকে। ‘শিকারি’ ছবিটি ঈদে মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে প্রযোজনা প্রতিষ্ঠানের।






মন্তব্য চালু নেই