মেইন ম্যেনু

প্রকাশ্যে এষা-ইমরানের আদরখেলা!

সময়ের সবচেয়ে বিতর্কিত নায়ক বলিউডের ইমরান হাশমি। আর তার সাথে যদি থাকে এষা গুপ্তের মতো নায়িকা তবে তো পরিস্থিতি বলাই বাহুল্য। এবার এই দুই অভিনয়শিল্পীকে একই ক্যামেরায় বন্দি করেছেন অমিত শর্মা পরিচালিত ছবির নতুন মিউজিক ভিডিও ‘রহুঁ ইয়া না রহুঁ ম্যায়’তে।

পুরো ছবি জুড়ে নয়, বরং মাত্র একটি গানের জন্য এমন শারীরিক নগ্নতা প্রদর্শন করলেন এই দুই তারকা। তারচেয়েও অবাক করার মতো বিষয় হচ্ছে গানটির অভিনয় করা হয়েছে প্রকাশ্যে।

সবার চোখের আড়ালে নয়! বরং সবার সামনেই গোয়ার সাগরতটে রোমান্সে মাতলেন এষা গুপ্ত আর ইমরান হাশমি! খুব তাড়াতাড়ি সেই রোমান্স ধরা দেবে সেলুলয়েডেও!

তবে, এবার দুই তারার রোমান্স একটা গোটা ছবির জন্য নয়। শুধু মাত্র একটা গানের ভিডিওয় আদরে মাতছেন তাঁরা! ভূষণ কুমারের নতুন মিউজিক ভিডিও ‘রহুঁ ইয়া না রহুঁ ম্যায়’-তে, পরিচালক অমিত শর্মার নির্দেশনায় দেখা যাবে এষা-ইমরানের এই আদরখেলা!

চাইলে না কি এষাকে আরও আগেই গোয়ায় আদর করতে পারতেন ইমরান! এ কথা জানাচ্ছেন খোদ নায়কই! “আমার কাছে প্রায় মাস দু’য়েক আগে এই মিউজিক ভিডিওটা করার প্রস্তাব আসে! তখন আজহার ছবির শুটিং-এ ব্যস্ত ছিলাম বলে সময় দিতে পারিনি”- এমনটাই জানালেন নায়ক হাশমি!






মন্তব্য চালু নেই