মেইন ম্যেনু

প্রকাশ্যে ভালোবাসার গল্প বলবেন তিন্নি

প্রেম, বিয়ে, সন্তান, ডিভোর্স- সবকিছুই যেন একটু দ্রুত ঘটে গেছে তার জীবনে। এরই মাঝে কখন হারিয়ে গেছে প্রাণবন্ত মেয়েটি, বোঝা যায়নি। জনপ্রিয় মডেল ও অভিনেত্রী একটু একটু করে আড়াল হয়েছেন লোকচক্ষুর সীমানা থেকে। তবে এবার ভালোবাসার গল্প বলতেই সামনে আসছেন এক সময়ের আলোচিত তারকা শ্রাবস্তী দত্ত তিন্নি।

তামিম হাসানের ‘হ্যালো লাভগুরু’ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন তিনি। চাঁদরাত থেকে ঈদের তৃতীয়দিন পযর্ন্ত বিশেষ এই লাইভ অনুষ্ঠান প্রচার করবে রেডিও আমার ৮৮.৪ এফ এম। ঈদের দিন রাত ৯ টা থেকে ১১ টা পর্যন্ত ভালোবাসা, আঘাত, বিচ্ছেদ নিয়ে লাভগুরু তামিমের সঙ্গে কথা বলবেন তিন্নি।

অভিনেতা হিল্লোলের সঙ্গে প্রেম, বিয়ে, সন্তানের জন্ম অতঃপর বিচ্ছেদ- হঠাৎ করেই মিডিয়াতে তার অনুপস্থিতি। মাদকদ্রব্য এবং অনিয়ন্ত্রিত জীবন যাপনের নানা গুজব গুঞ্জন শোনা যায় বিভিন্ন সময়ে। একমাত্র মেয়ে ওয়ারিশাকে নিয়েই গড়ে তোলেন আপন ভূবন। মেয়ের অভিভাবকত্ব নিয়ে প্রাক্তন স্বামী হিল্লোলের সঙ্গে মামলা নিয়েও প্রচারের আলোয় আসেন তিন্নি। ‘এই মায়া’ নামের একটি টেলিছবিতে সর্বশেষ অভিনয় করেছিলেন তিনি। শাহরিয়ার নাজিম জয়ের লেখা নাটকটি পরিচালনা করেছিলেন চয়নিকা চৌধুরী।

তিন্নি ছাড়াও ‘হ্যালো লাভগুরু’ অনুষ্ঠানে লাভগুরু তামিমের সঙ্গে ভালোবাসার গল্প বলবেন মাহিয়া মাহি, নিপুন ও পরীমনি। একই সময়ে চাঁদরাতে মাহি, ঈদের দিতীয় দিন নিপুন এবং ঈদের তৃতীয় দিন পরীমনির ভালোবাসার গল্প শোনা যাবে রেডিও আমার ৮৮.৪ এফ এম টিউন করলেই।






মন্তব্য চালু নেই