মেইন ম্যেনু

প্রতারক প্রেমিকের উপর প্রতিশোধ নিতে প্রেমিকার অবাক কান্ড!

প্রেমে প্রতারণার ঘটনা আদিকাল থেকেই আছে। কিন্তু নিষ্ঠুর প্রতিশোধের ধরনে প্রতিনিয়ত পরিবর্তন আসছে। সামাজিক যোগাযোগের ওয়েবসাইটে প্রতারকের মুখোশ খুলে দেওয়া থেকে শুরু করে এখন প্রিয় পণ্য পানিয়ে চুবিয়ে দেওয়ার ঘটনা পর্যন্ত ঘটছে।

সাম্প্রতিক জাপানে ঘটেছে এমনই এক নিষ্ঠুর ঘটনা। বাথটাবে ডোবানো রয়েছে অ্যাপলের সব দামি পণ্য। প্রতারক প্রেমিকের ওপর প্রতিশোধ নিতে প্রেমিকা তাঁর প্রেমিকের সব অ্যাপল পণ্য বাথটাবে চুবিয়েছেন। প্রতারক প্রেমিকের ওপর কতটা ক্ষোভ থাকতে পারে প্রেমিকার, তা এ ঘটনা থেকেই বোঝা যায়।

ঘটনাটি জাপানের। শুধু পানিতে চুবিয়ে ক্ষান্ত দেননি প্রেমিকা, বাথটাবে চুবিয়ে রাখা সেই পণ্যগুলোর ছবি টুইটারে পোস্ট করে সবাইকে জানিয়েও দিয়েছেন। ফুলিশনেসফ্লাই ২ নামের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করা টুইটটি ১৮ হাজার ৪৪৬ বার রিটুইট হয়েছে এবং টুইটটিকে প্রিয় তালিকায় রেখেছেন ১১ হাজার ৯২৪ জন!

যাঁরা খারাপ সময় পার করছেন, এই ঘটনা তাঁদের মুখে একচিলতে হাসি ফোটাতে পারে; যদিও ঘটনাটি শুনলে জাপানের ওই মেয়েকে নিষ্ঠুরই বলতে হয়!বাথটাবে ডোবানো আইম্যাক মনিটর কখনো কি আপনার অর্ধাঙ্গিনীর কারণে ফোন, ল্যাপটপ বা প্রিয় প্রযুক্তিপণ্য ক্ষতির মুখে পড়েছে?

হয়তো রাগের বশে বা দুর্ঘটনাবশত দু-একটি ভেঙে ফেলার ঘটনা ঘটতে পারে। কিন্তু জাপানের ওই প্রেমিকের কথা ভাবুন! যিনি বাড়ি এসে দেখেছেন, তাঁর প্রিয় সব অ্যাপল পণ্য বাথটাবের মধ্যে চুবানো রয়েছে। বড় আইম্যাকের মনিটরসহ সব পণ্য পানির নিচে ডুবানো!

ঘটনাটি বিস্তারিত জেনে আসা যাক।

যখন জাপানের ওই লোকের প্রেমিকা জানতে পারেন যে তিনি প্রতারিত হয়েছেন, তখনই তাঁর রাগ মাথায় চড়ে যায়। প্রেমিকের বাড়ি গিয়ে তাঁর যত অ্যাপল পণ্য আছে সব কটি বাথটাবে পানির মধ্যে ফেলে দেন। এর মধ্যে রয়েছে আইম্যাক, আইফোন, আইপড, আইপ্যাড, অ্যাপল টিভি বক্স। পানিতে ডুবানোর পর তার ছবিও তোলেন তিনি। টুইটারে সেই ছবি পোস্ট করার পর তিনি ছবির শিরোনাম দেন, আরেকজনের সঙ্গে প্রেম করার বিষয়টি ধরতে পেরে তাঁর সব যন্ত্রকে গোসল দিয়ে দিলাম।

সব মিলিয়ে ১০ হাজার ডলারেরও বেশি লোকসান।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই