মেইন ম্যেনু

প্রতিথযশা সাংবাদিক আব্দুল মোতালেবকে শ্রদ্ধাভরে স্মরণ করলো সাতক্ষীরা প্রেসক্লাব

১৩তম মৃত্যুবার্ষিকীতে প্রতিথযশা সাংবাদিক, শিক্ষানুরাগী ও সমাজসেবক আব্দুল মোতালেবকে গভীর শ্রদ্ধাভরে স্মরণ করলো সাতক্ষীরা প্রেসক্লাব।
মঙ্গলবার সকাল ৮টায় সাতক্ষীরা শহরের রসুলপুরস্থ কবরস্থানে তার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পাঞ্জলি অর্পণ করেন সাংবাদিক নেতৃবৃন্দ। একই সময়ে তার রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।

পরে সাতক্ষীরা প্রেসক্লাব মিলনায়তনে আব্দুল মোতালেব স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় ক্লাবের সভাপতি আবু আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক কল্যাণ ব্যানার্জি, আব্দুল বারী, মোস্তাফিজুর রহমান উজ্জল, এম কামরুজ্জামান, শেখ মাসুদ হোসেন, দিলীপ দেব, রবিউল ইসলাম, শামীম পারভেজ, এম ইদুজ্জামান ইদ্রিস, আব্দুর রহমান প্রমুখ।

বক্তারা বলেন, আব্দুল মোতালেব ছিলেন একজন আলোকিত মানুষ। সমাজকে আলোকিত করতে তিনি আপ্রাণ চেষ্টা চালিয়েছেন। সমাজে ছড়িয়েছেন শিক্ষার আলো, বেগবান করেছেন রেড ক্রিসেন্ট সোসাইটি ও স্কাউট আন্দোলন। সাংবাদিকদের প্রয়োজনে কাজ করেছেন আন্তরিকভাবে।

প্রসঙ্গত, বাংলাদেশ সাংবাদিক সমিতির প্রয়াত সভাপতি আব্দুল মোতালেব বাংলাদেশ অবজারভারের সাতক্ষীরা প্রতিনিধি ও দৈনিক কাফেলার প্রতিষ্ঠাতা সম্পাদক ছিলেন। সমাজে শিক্ষার আলো ছড়াতে সাড়ে তিন শতাধিক শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠাতা করেছেন তিনি।






মন্তব্য চালু নেই