মেইন ম্যেনু

প্রতিপক্ষের ঘুষিতে নিহত আর্জেন্টাইন ফুটবলার (ভিডিও)

ফুটবল মাঠে মৃত্যুর ঘটনা নতুন কিছু নয়। ফুটবলে নানা অপ্রীতিকর ঘটনা বিভিন্ন সময় প্রত্যক্ষ করে থাকেন ফুটবলপ্রেমীরা। এর মধ্যে জিনেদিন জিদানের মাথা দিয়ে গুতো দেওয়া কিংবা লুইস সুয়ারেজের কামড় কান্ড বেশ আলোচিত। তবে ফুটবল মাঠে মৃত্যুর ঘটনা খুবই হৃদয়বিদারক। সম্প্রতি প্রতিপক্ষের ঘুষির আঘাতে মৃত্যুবরণ করেছেন আর্জেন্টাইন এক ফুটবলার।

আর্জেন্টনায় লিগা ডিপার্টমেন্টাল ডি কোলোনে ক্লাব সান হোর্হে ডি ভিল্লার মুখোমুখি হয়েছিল জেরোনিমো কুইন্তানার বিপক্ষে। মিচেল ফাভরে খেলছিলেন সান হোর্হের হয়ে। খেলার সময় জেরোনিমো কুইন্তানার খেলোয়াড়কে কাটিয়ে যাওয়ার সময় হোঁচট খেয়ে পড়ে যান ফাভরে।

পড়ে যাওয়ার সময় ফাভরের মুখে জেরোনিমো কুইন্তানার একজন ডিফেন্ডারের হাঁটুর ধাক্কা লাগে। পরে মাটি থেকে উঠে ওই ডিফেন্ডারের সঙ্গে তর্কে জড়ান ফাভরে। এ সময় জেরোনিমো কুইন্তানার এক খেলোয়াড় ফাভরের মাথার পেছনে ঘুষি মারেন। সঙ্গে সঙ্গেই মাটিতে লুটিয়ে পড়েন ফাভরে।

সঙ্গে সঙ্গে তাকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতলে নেওয়ার চেষ্টা করা হয়। কিন্তু গাড়িতেই মত্যু হয় ২৪ বছর বয়সী ফাভরের।

ফাভরের মৃত্যুতে এক বিবৃতিতে শোক প্রকাশ করে আর্জেন্টিনা ফুটবল এসোসিয়েশন (এএফএ) জানায়, ‘মিচেল ফাভরের এমন মৃতুত্যে এএফএ দুঃখ প্রকাশ করছে। সান জর্জের খেলোয়াড় এবং ফাভরের পরিবারের প্রতি আমরা সমবেদনা প্রকাশ করছি।’

গত ফেব্রুয়ারিতে আর্জেন্টিনাতেই ঘটেছিল আরেক দুর্ঘটনা। লাল কার্ড দেখানোর কারণে রেফারিকে গুলি করে হত্যা করেছিলেন একজন খেলোয়াড়।






মন্তব্য চালু নেই